March 29, 2024, 8:41 am

বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ১১

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক ৬ টি অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার ও বুধবার এই পৃথক অভিযান ৬টি পরিচালনা করেন ডিবি পুলিশের ইনচার্জ (ইন্সপেক্টর) সাইহান ওলিউল্লাহ।

ডিবি পুলিশ সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মাদকবিরোধী পৃথক পৃথক এই অভিযানে সাড়ে ৯ কেজি গাঁজা,৪০০ পিস ইয়াবা ও ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, মঙ্গলবার সন্ধ্যা পৌণে ৭টার দিকে সোনাতলা উপজেলার পূর্ব তেকানী মুশারপাড়া গ্রামে অভিযান চালানো হয়। এসময় সাড়ে ৪ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন, মমিন ভূইয়া(৩৫), জাহাঙ্গীর আলম (৪৪) ও মাসুদ রানা (৩৫)।

এরপ্রায় ১ ঘন্টা পরেই ডিবি পুলিশ ওই উপজেলার বিটলপীর সাহেবের তিনমাথা মোড়ে রাত পৌণে ৮টার দিকে অভিযান চালায়। সেখানে দেড় কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন, জয়নাল আবেদীন(৬২), মোনারুল ইসলাম(৩২) ও আঃ রউফ রিপন(৩২)।

অপরদিকে ডিবি পুলিশ বুধবার সকাল সাড়ে ৮টার দিকে শহরের সেউজগাড়ি কাইলার বাজার এলাকায় অভিযান চালায়। অভিযানে ৪ কেজি গাঁজাসহ ২জন নারীকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন, নূর বানু বেগম(২৭) ও হামিদা বেগম(৪০)।

এছাড়াও ডিবি পুলিশ দুপুর ৩টার দিকে শহরের ফুলবাড়ী দক্ষিণপাড়া এলাকায় অভিযান চালায়। সেখানে ২৫ বোতল ফেন্সিডিলসহ শারমিন নাহার কেয়া (৩০) নামের এক নারীকে গ্রেপ্তার করা হয়।

এরপরে ডিবি পুলিশ বুধবার বিকেল ৫ টার দিকে শিবগঞ্জ উপজেলার মোকামতলা বাজার এলাকায় অভিযান চালায়। এসময় ৪০০ পিস ইয়াবাসহ মোফাজ্জল হোসেন (৩২) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

সর্বশেষ ডিবি পুলিশ বিকেল ৬টার দিকে কাহালু উপজেলার লোকনাথপাড়া গ্রামে অভিযান চালায়। সেখানে ১৫ পিস ফেন্সিডিলসহ জুয়েল প্রামানিক (৩০) নামের একজনকে গ্রেপ্তার করা হয়।

ডিবি পুলিশের ইনচার্জ (ইন্সপেক্টর) সাইহান ওলিউল্লাহ জানান, গ্রেপ্তার সবার বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে। ডিবি পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD