সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০২:৫১ অপরাহ্ন

বাজারে নতুন ওয়্যারলেস ইয়ারফোন এনেছে বোল্ট

যমুনা নিউজ বিডিঃ বাজারে নতুন ওয়্যারলেস ইয়ারফোন এনেছে বোল্ট। বোল্ট অডিও এয়ারব্যাস এফএক্সওয়ান নামে এটি পাওয়া যাবে।

অধিকাংশ ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনে বেসিক কিছু সুবিধা দেয়া হয়। সেখানে বোল্ট অডিও এয়ারব্যাস এফএক্সওয়ান কিছুটা বেশি মূল্যে আরো বেশি ফিচার ও সুবিধা দিয়ে থাকে।

এ ইয়ারফোনে ইউএসবি টাইপ সি চার্জিং সুবিধা প্রদান করা হয়েছে। এর নির্মাতা প্রতিষ্ঠানের দাবি একবার চার্জ দিলে ইয়ারফোনটি ৮ ঘণ্টা ব্যবহার করা যাবে।

নতুন এ ইয়ারফোনে পেয়ার করা স্মার্টফোনের ডিফল্ট ভয়েস অ্যাসিস্ট্যান্ট ব্যবহারের সুযোগসহ টাচ কন্ট্রোল প্রদান করা হয়েছে। কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ ৫ প্রদান করা হয়েছে। এ ইয়ারফোন প্রতিটি আলাদাভাবে ব্যবহার করার সুযোগ রয়েছে। একটির চার্জ শেষ হয়ে গেলে কিংবা চার্জে থাকলে অন্যটি ব্যবহার করা যাবে। ইয়ারফোনটি আইপিএক্সফাইভ ওয়াটার রেজিস্ট্যান্ট সুবিধাসংবলিত। যে কারণে ঘাম এবং পানির ঝাপটাতেও এর কোনো ক্ষতি হবে না।

বাজারে থাকা বোল্টের অন্যান্য ট্রু ওয়্যারলেস ইয়ারফোনের বিপরীতে এয়ারব্যাস এফএক্সওয়ানে ইন-ক্যানাল ফিট পদ্ধতি ব্যবহার করা হয়েছে। যে কারণে এটি সহজেই কানে আটকে যাবে এবং ভালো শব্দ শুনতে সাহায্য করবে।

বাজারে এ ইয়ারফোনের মূল্য ১ হাজার ৭০০ থেকে ২ হাজার ২০০ টাকার মধ্যে হতে পারে। কালো, নীল ও সাদা এ তিন রঙে ইয়ারফোনটি কেনা যাবে। প্রযুক্তিবিদরা ধারণা করছে নতুন এ ইয়ারফোনটি বাজারে থেকে সাশ্রয়ী মূল্যের অন্যান্য প্রতিষ্ঠানের ইয়ারফোনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে। যার মধ্যে রয়েছে রেডমির ইয়ারবাড এস এবং স্নকরের আইরকার স্টিক্স।

এর আগে মার্চে বোল্ট তাদের এয়ারব্যাস জেডওয়ান ইয়ারফোন বাজারে উন্মুক্ত করে। যার মূল্য ১ হাজার ৮০০ থেকে ২ হাজার ৫০০ টাকার মধ্যে। সূত্র:বনিক বার্তা

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com