বুধবার, ২৩ Jun ২০২১, ১২:১৪ অপরাহ্ন

দুর্গম সীমান্তে গিয়ে বিজিবি মহাপরিচালকের ঈদ শুভেচ্ছা বিনিময়

যমুনা নিউজ বিডিঃ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে দুর্গম পার্বত্য সীমান্ত পরিদর্শন করেছেন মহাপরিচালক (ডিজি) মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম।

শুক্রবার ঈদের দিন বিজিবির চট্টগ্রাম রিজিয়নের কাপ্তাই ব্যাটালিয়নের রাঙামাটির বিলাইছড়ি উপজেলার দুর্গম পার্বত্য অঞ্চলে অবস্থিত ‘দুমদুমিয়া সিআইও ক্যাম্প’ এবং রাজনগর ব্যাটালিয়নের ‘বদিপাড়া বিওপি’ পরিদর্শন করেন।

শুক্রবার রাতে বিজিবি সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলামের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য দেয়া হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনায় পরিবার-পরিজনদের সঙ্গে ঈদ উপভোগ না করে দেশের সার্বভৌমত্ব ও সীমান্ত রক্ষার দায়িত্বে নিয়োজিত বিজিবি সদস্যদের মনোবল দৃঢ় করা এবং তাদের সঙ্গে শুভেচ্ছা ও কুশল বিনিময় করার জন্য বিজিবি মহাপরিচালক ঈদের দিন দুর্গম পার্বত্য সীমান্ত পরিদর্শন করেন।

পরিদর্শনকালে বিজিবি মহাপরিচালক সেখানে নিয়োজিত সব বিজিবি সদস্যদের সঙ্গে ঈদের শুভেচ্ছা ও কুশলা বিনিময় করেন এবং চারারোপণ করেন। দুর্গম পার্বত্য অঞ্চলে নানা প্রতিকূলতার মধ্যেও দক্ষতা ও সাফল্যের সঙ্গে দায়িত্ব পালনের জন্য বিজিবি সদস্যদের অভিনন্দন জানান তিনি। একইসঙ্গে তাদের দেশপ্রেম, শৃঙ্খলা, সততা, নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে পবিত্র দায়িত্ব পালনের জন্য বিভিন্ন দিক-নির্দেশনা দেন বিজিবি মহাপরিচালক।

এ সময় বিজিবি সদর দফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন), অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন ও প্রশিক্ষণ), বিজিবি রাঙামাটি সেক্টরের সেক্টর কমান্ডারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com