শনিবার, ১৯ Jun ২০২১, ০৪:১০ অপরাহ্ন

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৮ যুবক গ্রেফতার

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় র‍্যাবের অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ৮ যুবককে গ্রেফতার করা হয়েছে।  বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে শহরের জিরো পয়েন্ট সাতমাথা থেকে তিনমাথাগামী রাস্তার নির্মাণাধীন রেলওয়ে কল্যাণ ট্রাষ্ট মার্কেটের গেট পর্যন্ত চলা এক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। র‍্যাবের দাবি, গ্রেফতারকৃত ৮ যুবক পেশায় ডাকাত।

গ্রেফতার হওয়া ওই ৮ জন হলো- বগুড়া সদরের চেলোপাড়ার মৃত চিনা ব্যাপারীর  ছেলে ভোট মিয়া (২৮), উত্তর চেলোপাড়ার তোফাজ্জল হোসেনের ছেলে সম্রাট শেখ (২৫), দত্তবাড়ির মৃত আইনাল ব্যাপারীর ছেলে সোহেল (৩১), হরিবাসর মাঠের গনেশ রায়ের ছেলে পলাশ রায়, শিবগঞ্জের বিহার উত্তর পাড়ার রেজাউল আকন্দের ছেলে রাব্বি হাসান (২০), টেংরা স্কুলের নুর ইসলামের ছেলে আইজুল আকন্দ (২০), বিহার উত্তর পাড়ার দুলাল প্রামানিকের ছেলে  তৌহিদ ইসলাম (১৯), বিহার মন্ডল পাড়ার দুলাল মন্ডলের ছেলে তুহিন ইসলাম।

র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি টিম ডাকাতির প্রস্তুতির সময় ওই ৮ জনকে গ্রেফতার করে।

র‍্যাব ১২ বগুড়ার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গ্রেফতার হওয়া ওই ৮ জন দীর্ঘদিন থেকেই জেলার বিভিন্ন জায়গায় ডাকাতি করে আসছিলো। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com