বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০২:৪৬ অপরাহ্ন

ইসরায়েলের হামলার প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ

যমুনা নিউজ বিডিঃ ফিলিস্তিনের নিরপরাধ মানুষের ওপর বর্বর ও নৃশংস আচরণ বন্ধ না করলে ইহুদি রাষ্ট্র ইসরায়েলকে এমনভাবে কোণঠাসা করা হবে যে তারা প্রাণে মারা যাবে।

শুক্রবার (১৪ মে) দুপুরে বায়তুল মোকাররম উত্তর গেইটে ঈদ জামাত শেষে আল বায়তুল মোকাদ্দাসে ইসরায়েলের হামলার প্রতিবাদে এক বিক্ষোভ কর্মসূচিতে এসব কথা বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতারা।

ইসলামী আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান বলেন, আমরা জানতে চাই জাতিসংঘের কাছে ওআইসির কাছে, আপনারা এখনও কেন চুপচাপ বসে আছেন? একটি কুকুর মারা গেলে জাতিসংঘ প্রতিবাদ করে। ফিলিস্তিনের শত শত মানুষ মারা হচ্ছে। রমজান মাসে ইফতার করতে পারে না, নামাজরত অবস্থায় মানুষজনকে মারা হচ্ছে। আল আকসা মসজিদের ভেতরে ঢুকে মানুষজনকে মারা হচ্ছে। ইসরায়েল কী এমন রাষ্ট্র যে তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া যাবে না?

ইসলামী আন্দোলনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুস আহমদ বলেন, ইসরায়েল যদি এই বর্বর আচরণ বন্ধ না করে তাহলে বাংলাদেশসহ বিশ্বের সব মুসলিম রাষ্ট্র এক হয়ে এমনভাবে কোণঠাসা করবে যে প্রাণ বন্ধ হয়ে মারা যাবে। আর নিঃশ্বাস নিতে পারবে না। মসজিদে ঢুকে যখন ইসরায়েলের বর্বর পুলিশ বাহিনী ফিলিস্তিনের নাগরিকদের ওপর হামলা করলো তখন সারা বিশ্বের সঙ্গে বাংলাদেশের মুসলমানদের হৃদয়েও আঘাত লেগেছে। ইহুদি জাতি ছিল যাযাবর তারা এতোই বর্বর ছিল যে বিশ্বের কোনো দেশ তাদের জায়গা দিত না।

ফিলিস্তিন থেকে আসা আব্দুল্লাহ আল কাশেম নামে এক নাগরিক সমাবেশস্থলে বলেন, ফিলিস্তিনে নির্যাতিত মানুষদের পাশে দাঁড়ানোর জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। ইজরায়েলের দ্বারা ফিলিস্তিনি ভাইবোনরা আক্রান্ত হচ্ছে। আমাদের অবশ্যই এটা বন্ধ করতে হবে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com