মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৩:৪৫ পূর্বাহ্ন

সাপাহারে আওয়ামী লীগ নেতা জিয়াউজ্জামান টিটু মাস্টারের ঈদ উপহার সামগ্রী বিতরণ

হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গত কয়েক দিন ধরে কর্মহীন, দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করছে নওগাঁর সাপাহার উপজেলার আইহাই ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জিয়াউজ্জামান টিটু মাস্টার।

এরই অংশ হিসাবে উপজেলার আইহাই ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউজ্জামান টিটু মাস্টারের ব্যক্তিগত উদ্যোগে মঙ্গলবার উপজেলার মধইল ভ্যান সমিতির ১শ’ ২৫ জন সদস্যের পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী হিসাবে সেমাই, লাচ্ছা, আটা, চিনি ও গুঁড়া দুধ বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ মবিনুর রহমান চৌধুরী, আইহাই ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ আব্দুল লতিফ প্রমূখ।

এর আগে গত রোববার উপজেলার শুক্ররইল গ্রামের মরহুম আফতাবুজ্জামান (এসপি) ও মরহুম বদিউজ্জামান এর পরিবারের পক্ষে চলমান করোনাভাইরাসের কারনে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন ১০০ টি পরিবারের মাঝে ঈদের অানন্দ ভাগাভাগি করে নিতে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন ইউনিয়ন আওয়ামী লীগের এই নেতা।

এছাড়া সোমবার উপজেলার আইহাই আব্দুল জলিল স্মৃতি সংসদের উদ্যোগে কল্যাণপুর ভ্যান সমিতির ১০০ জন সদস্যের পরিবার এবং ৫০ টি হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী হিসাবে লাচ্ছা, সেমাই, চিনি, গুঁড়া দুধ ও আটা বিতরণ করেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও আব্দুল জলিল স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক মোঃ জিয়াউজ্জামান টিটু মাস্টার। এসময় উপস্থিত ছিলেন আব্দুল জলিল স্মৃতি সংসদের সভাপতি ডাঃ মোঃ খাইরুল আলম, আইহাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোকতার হোসেন জুয়েল ও প্রচার সম্পাদক মোঃ সাদেকুল ইসলাম।

জিয়াউজ্জামান টিটু মাস্টার বলেন, মহামারিতে অনেক নিম্ন আয়ের মানুষ কর্মহীন হয়ে পড়েছে তাই আমার ব্যক্তিগত অর্থায়নে এবং বিভিন্ন সংগঠনের মাধ্যমে ইউনিয়নের কর্মহীন, দুঃস্থ ও অসহায় পরিবারগুলোর সাথে পবিত্র ঈদুল ফিতরের অানন্দ ভাগাভাগি করতে সাধ্যমতো ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি।

ইউনিয়নের সর্বস্তরের মানুষের কল্যাণে এবং এলাকার সার্বিক উন্নয়নমুলক কাজে সুযোগ করে দিতে আগামী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশাসহ উপজেলার আইহাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে সকলের দোয়া ও সমর্থন কামনা করেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জিয়াউজ্জামান টিটু মাস্টার।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com