বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন

News Headline :
বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন কুয়েতের বিপক্ষে হারল বাংলাদেশ নন্দীগ্রামে এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত ইংলিশদের সামনে পাত্তাই পেল না বাংলাদেশ সৌদি খেজুর ও ভিয়েতনামের নারিকেল চাষে মিলবে ব্যাংক ঋণ সিরাজগঞ্জে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী কে কেন্দ্র করে বিএনপি-আ’লীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষ, আহত ২০ জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে ব্রাহ্মণপাড়ায় র‍্যালী ও আলোচনা সভা বগুড়ার ধুনটে সরকারি চাল বোঝাই ট্রাক জব্দ বগুড়ায় জমজম ড্রিংকিং ওয়াটারকে জরিমানা ১ লাখ টাকা নওগাঁর সাপাহার উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

মামুনুল হকের ১৫ দিনের রিমান্ড

যমুনা নিউজ বিডিঃ হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে পাঁচ মামলায় তিন দিন করে ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বুধবার (১২ মে) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবিরের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের কোর্ট ইন্সপেক্টর মো. আসাদুজ্জামান। তিনি জানান, নারী ধর্ষণ, সহিংসতার পাঁচ মামলায় আদালত এই রিমান্ড মঞ্জুর করেছেন।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার মো. জায়েদুল আলম জানান, চলতি বছরের ৩ এপ্রিল এক নারীকে নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে মামুনুল হক অবস্থান করার সময় স্থানীয় লোকজন তাকে আটক করে। এ ঘটনায় হেফাজতে ইসলামের সমর্থকরা রয়্যাল রিসোর্টে হামলা-ভাঙচুর করে তাকে ছাড়িয়ে নিয়ে যায়। পরে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা স্থানীয় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের অফিস, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুর চালায়। ধর্ষণ ও সহিংসতার ঘটনায় সোনারগাঁ থানায় তিনটি মামলায় মামুনুল হকে আসামি করা হয়েছে। এ ছাড়া চলতি বছরের ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে যানবাহনে অগ্নিসংযোগ ও সহিংসতার ঘটনায় তাকে আসামি করে আরও দুটি মামলা দায়ের করা হয়।

এই পাঁচটি মামলায় পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য সোনারগাঁয়ের ধর্ষণ মামলায় ১০ দিন এবং সহিংসতা ও অগ্নিসংযোগের বাকি চার মামলায় সাত দিন করে মোট ৩৮ দিনের রিমান্ডের আবেদন করে। শুনানি শেষে আদালত পাঁচ মামলায় তিন দিন করে মোট ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার মো. জায়েদুল আলম জানান, মাওলানা মামুনুল হককে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে করে সহিংসতার বিষয়ে আরও কারা কারা জড়িত রয়েছে তা খুঁজে বের করার চেষ্টা করা হবে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com