মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৬:৩৯ অপরাহ্ন

বগুড়ায় ফেন্সিডিল ও কারসহ গ্রেফতার ৪

বগুড়ার শাজাহানপুর উপজেলায় ২৪৪ বোতল ফেনসিডিলসহ চার জন গ্রেফতার হয়েছে।  এ সময় ফেনসিডিল বহনে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ হয়।  বুধবার দুপুর একটার দিকে উপজেলার নিশ্চিন্তপুর দ্বিতীয় বাইপাস এলাকায় তাদের গ্রেফতার করে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প। 

গ্রেফতাররা হলেন গাজিপুরের কালিয়াকৈর উপজেলার মো. জুয়েল রানা (৩০), জয়দেবপুরের মো.  রাসেল (২২), মো. জসিম (৩৬) এবং গাড়ির চালক ময়মনসিংহের কোতয়ালি থানার মো. কামরুল হাসান (৩০)।

বিকেলে ৪ টার দিকে বিষয়টি বিজ্ঞপ্তিতে জানান বগুড়ার র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।  তিনি জানান, বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শাজাহানপুর উপজেলার দ্বিতীয় বাইপাস এলাকায় একটি অভিযান পরিচালনা করা হয়। এ সময় নিশ্চিন্তপুর প্রাইমারি স্কুলের সামনের বাইপাস সড়কে ফেনসিডিলসহ ওই চারজনকে গ্রেফতার করা হয়।  

পরে তল্লাশী করে ২৪৪ বোতল ফেনসিডিল, একটি প্রাইভেট কার ৬টি মোবাইল, ১১ টি সিমকার্ড এবং নগদ ৮ হাজার ৪০০ টাকা জব্দ করা হয়। 

বিজ্ঞপ্তিতে আব্দুল্লাহ আল মামুন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছেন দীর্ঘদিন ধরে ফেনসিডিলের চালান দেশের বিভিন্ন স্থানে নিযে গিয়ে ব্যবসা করতেন।

পরে তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান কোম্পানি কমান্ডার। -খবর বিজ্ঞপ্তী 

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com