বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৫৩ পূর্বাহ্ন

বগুড়ায় নানীকে গলাকেটে হত্যা করে নাতি

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার শেখেরকোলায় বৃদ্ধা আছিয়া বেওয়াকে গলাকেটে হত্যার ঘটনার তার নিজ নাতি ইয়াকুব আলীকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ওই ইউনিয়নের বালাকৈগাড়ী দক্ষিণ পাড়ার মিলন প্রামাণিক ও নিহতের মেয়ে শেফালির  ছেলে। 

মঙ্গলবার রাতে ওই হত্যাকাণ্ডে শেফালির দুই ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নিয়েছিল সদর থানা পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে ইয়াকুব তার আপন নানিকে হত্যার কথা স্বীকার করে। 

পুলিশ জানায়, নিহত আছিয়া বেওয়া নিতান্ত গরিব ও বৃদ্ধা হওয়ায় বিভিন্ন ত্রাণ সহায়তাসহ এলাকার বিত্তবানদের সাহায্য পেত। কাছাকাছি বাড়ি হওয়ায় ইয়াকুব মঙ্গলবার সন্ধ্যায় তার নানির কাছে টাকা চাইতে যায়। কিন্তু নানী টাকা দিতে অস্বীকৃতি জানালে দু’জন তর্ক-বিতর্ক শুরু করে। 

একপর্যায়ে ইয়াকুব উত্তেজিত হয়ে হাতের কাছে থাকা চাকু দিয়ে আছিয়ার গলায় আঘাত করে। বাড়িতে কেউ না থাকার সুযোগে সে তার নানীকে ওইভাবে ফেলে রেখে ঘর হাতিয়ে ৭৫০ এর কিছু বেশি টাকা নিয়ে  নিজ বাড়িতে পালিয়ে যায়। 

বগুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ জানান, এরকম ঘটনা খুব মর্মাহত হওয়ার মতো এবং কখনও কাম্য নয়। ইয়াকুব আমাদের কাছে ঘটনার সমস্ত কিছু স্বীকার করেছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com