বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ১২:৫৩ পূর্বাহ্ন

বগুড়ায় মা দিবসে আইওয়াইসিএমের সম্মাননা

ষ্টাফ রিপোর্টারঃ বিশ্ব মা দিবসে এক মাকে সম্মানিত করেছে শিশু অধিকার নিয়ে কাজ করা ইন্টারন্যাশনাল ইউথ চেঞ্জ মেকার (আইওয়াইসিএম) নামের বেসরকারি একটি সংগঠন। রোরবার রাতে আটটার দিকে বগুড়ার শেরপুর সড়কের রোচাস রেস্টুরেন্টে তাহমিনা পারভীন শ্যামলী নামের ওই মায়ের হাতে ক্রেস্ট ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। 

এ সময় উপস্থিত ছিলেন  ইন্টারন্যাশনাল ইউথ চেঞ্জ মেকারের বগুড়ার প্রেসিডেন্ট এবং কান্ট্রি কো প্রোজেক্ট ম্যানেজার বাংলাদেশ রাকিবুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল ইউথ চেঞ্জ মেকারের সহসভাপতি নাঈম হাসান, সম্পাদক স্নেহাশীষ ভৌমিক সংগীত, কোষাধ্যক্ষ মেহেদী হাসান প্রমুখ।

অনুষ্ঠানে রাকিবুল ইসলাম বলেন, আইওয়াইসিএম এর কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী মা দিবসে মায়েদের সম্মানিত করার উদ্যোগন নেওয়া হয়। সেই উদ্যোগের অংশ হিসেবে বগুড়ায় বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সফল নারী উদ্যোক্তা ও সমাজসেবক তাহমিনা পারভীন শ্যামলীকে সম্মানিত করা হচ্ছে। কারণ তিনি এমন এক নারী যিনি সংসার সামাল দিয়ে নারী সফল উদ্যোক্তা হয়েছেন। এর মধ্যে তিনি নিজেকে সমাজসেবক হিসেবেও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। 

অনুষ্ঠানে তাহমিনা পারভীন শ্যামলী বলেন, একজন নারীকে অনেক চ্যালেঞ্জের মধ্যে দিয়ে তার জীবন অঙ্গনে প্রতিষ্ঠিত হতে হয়। জীবনের প্রতিটি ধাপে প্রতিকূলতা ডিঙিয়ে যেতে হয়। সবকিছুর উপরে উঠে তাকে একজন ভালো মা হতে হয়। এ কারণে প্রতিটি মা-ই সব সময় বিশেষভাবে গুরুত্ব বহন করে সন্তানের কাছে। শুধু মা দিবসেই নয় মাকে সবদিনেই সমানভাবে সম্মান করতে হবে। তাহলে প্রতিটি মায়ের আত্মশক্তি বৃদ্ধি পাবে। 

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com