বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন

এক যুগ পর নাটক নির্মাণ করতে যাচ্ছেন দেবাশীষ বিশ্বাস

যমুনা নিউজ বিডিঃ ঢাকার সিনেমার নির্মাতা দেবাশীষ বিশ্বাসকে মানুষ উপস্থাপনার জন্যই বেশি চেনেন। কারণ দীর্ঘ ক্যারিয়ারে তিনি সবচেয়ে বেশি করেছেন উপস্থাপনা। বেশ কিছু সিনেমা বানানোর পাশাপাশি ডজন খানেক নাটক-টেলিফিল্মও নির্মাণ করেছেন তিনি। ২০০৩ সালে প্রথম নির্মাণ করেছিলেন টেলিফিল্ম ‘ভালোবাসা ডক কম’। সর্বশেষ ২০০৯ সালে নির্মাণ করেন ‘বৃষ্টি তোমাকে দিলাম।’ এরপর আর কোনো নাটক-টেলিফিল্ম বানাননি তিনি।

দীর্ঘ এক যুগ পর আবারও নাটক নির্মাণ করতে যাচ্ছেন দেবাশীষ বিশ্বাস। নাটকটির নাম ‘হৃদয়ে গণ্ডগোল’। সম্প্রতি একটি গান রেকর্ডিংয়ের মাধ্যমে নাটকটির কাজ শুরু করেছেন তিনি। ‘মন ধরে বায়না’ শিরোনামের গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজনে ঝংকার খন্দকার। গেয়েছেন প্রতীক হাসান ও ঝিলিক।

দেবাশীষ বিশ্বাস বলেন, ‘নাটক না বানানোর এক যুগ হয়ে গেল কখন টেরই পেলাম না। এই নাটক দিয়ে যেহেতু আবার নতুন করে ফেরা তাই ভালো কিছু পরিকল্পনা করেছি। রোজার ঈদের পরপরই শুটিং শুরু করব। আশাকরি কোরবানির ঈদে দর্শক নাটকটি দেখতে পাবেন। নাটকটি প্রযোজনা করছে দোয়েল মিডিয়া।’

উল্লেখ্য, দেবাশীষ বিশ্বাস সর্বশেষ ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’-এর শুটিং করছেন। এতে অপু বিশ্বাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন বাপ্পী চৌধুরী। সিনেমাটি এখনো মুক্তির অপেক্ষায়।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com