বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন

বগুড়ায় ইফতার সামগ্রী বিতরণ করলো বিডিইও

ষ্টাফ রিপোর্টারঃ ডেভেলপমেন্ট এন্ড এমপ্লয়মেন্ট অর্গানাইজেশনের (বিডিইও) উদ্যোগে বগুড়ায় শতাধিক অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার বেলা ১২ টার দিকে বগুড়া শহরের সুবিল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বিডিইও’র নির্বাহী পরিচালক ও জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আল রাজী জুয়েলের সভাপতিত্বে অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আবু সাঈদ মো. কাওসার রহমান।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহ মো. আক্তারুজ্জামান ডিউক, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজমিলুর রহমান স্বাধীন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল শাফী সুজন, সুলতান আহমেদ সুমন, জেলা ছাত্রলীগ নেতা শিপলু শেখ, সাজ্জাদ আলম পারভেজ, তাজমিলুর রহমান তমাল, নুর আলম, শারিফুল ইসলাম মিতু, ইঞ্জিনিয়ার রাসেল, সাফল্য, স্বেচ্ছাসেবক লীগ নেতা রায়হান সাজু, শিবলু প্রমুখ।

বিডিইও’র নির্বাহী পরিচালক ও জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আল রাজী জুয়েল জানান, সামাজিক সংগঠন বিডিইও সবসময় অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় শতাধিক মানুষকে ইফতার দেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com