বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন

বগুড়ায় সংবাদপত্র হকারদের মুনলাইট এর খাদ্য বিতরন

ষ্টাফ রিপোর্টারঃ করোনাকালে বগুড়ার দেড় শ’ সংবাদপত্র হকার ও সংবাদপত্র কর্মচারীকে খাদ্য উপহার দেয়া হয়েছে। চাল, ডাল, বুট, খেজুর, আলু, চিনির ১৪ কেজির একটি করে ব্যাগ প্রত্যেককে দেয়া হয়। মানবিক সংগঠন মুনলাইট ডেভেলপমেন্ট সোসাইটির আয়োজনে সকলের হাতে খাবার ব্যাগ তুলে দেন বগুড়ার জেলা প্রশাসকের মো: জিয়াউল হক। এসময় তিনি সমাজের বিত্তবানদেরকে করোনায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

করোনা স্বাস্থ্যবিধি মেনে ৪ মে মঙ্গলবার দুপুরে বগুড়ার জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক করতোয়া সম্পাদক মো: মোজাম্মেল হক, বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদল আলম নয়ন ও সাধারণ সম্পাদক আরিফ রেহমান।

এসময় আরো উপস্থিত ছিলেন দৈনিক করতোয়ার বার্তা সম্পাদক প্রদীপ ভট্রাচার্য শংকর, বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, এস এম কাওছার, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু, সাধারণ সম্পাদক জে এমর্ উফ, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মীর্জা সেলিম রেজা, মুনলাইট ডেভেলপমেন্ট সোসাইটির সভাপতি জান্নাতুল বাকিয়া মুনমুন, সমন্বয়কারী শাহিদুল আলম তুষারসহ অনেকেই। 

প্রধান অতিথি বলেন,করোনায় সকল পেশার মানুষ কম-বেশি ক্ষতিগ্রস্থ হয়েছেন। অনেকেই অর্থ কষ্টে আছেন। সরকার তাদেরকে সথাসাধ্য সহযোগিতা করছে। ঘরে ঘরে খবার পৌছে দিচ্ছে।

তিনি মুনলাইটের এই উদ্যোগকে ধন্যবাদ জানিয়ে বলেন, ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক পর্যায়ে এধরনের উদ্যোগ প্রশংসনীয়। এতে মানুষের কষ্ট কিছুটা কম হবে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com