বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৬:৩২ অপরাহ্ন

News Headline :
সিরাজগঞ্জ সদর উপজেলায় শতাধিক তালগাছ রোপণ কর্মসূচীর শুভ উদ্বোধন বগুড়ায় সাত দফা দাবিতে বাম জোটের বিক্ষোভ সমাবেশ সন্ধ্যার পর ভাসানচরের সাথে মূল ভূখণ্ডে নৌ-যোগাযোগ বন্ধ থাকবে আধুনিকতার ছোঁয়ায় উদ্বোধন হলো বগুড়ায় আকবরিয়া মিডওয়ে রেস্টুরেন্ট অবসরে যাচ্ছেন ডিএমপি কমিশনার কলাপাড়ায় রাখাইন পাড়ায় পাড়ায় প্রবারণা পূর্ণিমা উৎসব বাংলাদেশে একই সঙ্গে তিন ধর্মের উৎসব উদযাপিত রংপুরে বিপদসীমার ৬০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে পানি নীলফামারতে ভেঙ্গেছে ৩টি বাঁধ ও স্পার প্রায় ৮ সহস্রাধিক পরিবার পানি বন্দী বাংলাদেশে হিন্দুদের ওপর হামলা নিয়ে ভারতের সতর্ক প্রতিক্রিয়া

কলাপাড়ায় ‘নো মাক্স নো সার্ভিস’

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধিঃ করোনা ভাইরাস বিস্তার রোধে পটুয়াখালীর কলাপাড়ায় ‘নো মাক্স নো সার্ভিস’ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। ব্যবসায়ি, ক্রেতা ও সকল মানুষের মাস্ক পরা নিশ্চিত করতে জনসচেতনতা মূলক বিশেষ এ উদ্যোগ। সোমবার শেষ বিকালে পৌর শহর ব্যবসায়ী সমিতি এ কার্যক্রম চালু করেন। প্রতিটি দোকানে লাগানো হয়েছে ‘নো মাক্স নো সার্ভিস’ লেখা সম্বলিত স্টিকার। এছাড়া ক্রেতা ও পথচারিদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এসময় পৌর শহর ব্যবসায়ী সমিতির সভাপতি দিদার উদ্দিন আহম্মেদ মাসুম, সাধারণ সম্পাদক মো.ফিরোজ শিকদার, কলাপাড়া থানা ওসি (তদন্ত) আসাদুর রহমান, ব্যবসায়ী সমিতির দপ্তর সম্পাদক বিএম খালেক, অর্থ সম্পাদক মো.ফরিদ উদ্দন বিপু, সদস্য বিল্লাল খান কাবুল, মো.ফরিদ, সুমন মল্লিকসহ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পৌর শহর ব্যবসায়ী সমিতির অর্থ সম্পাদক মো.ফরিদ উদ্দন বিপু বলেন, পৌর শহরের প্রতিটি দোকানে লাগানো হয়েছে ‘নো মাক্স নো সার্ভিস’ লেখা সম্বলিত স্টিকার। এছাড়া ক্রেতা ও পথচারিদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এসময় হ্যান্ড মাইক দিয়ে সচেতনতামূলক প্রচারনা করা হয়েছে।

কলাপাড়া পৌর শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো.ফিরোজ শিকদার বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস বিস্তার রোধে সচেতনতার লক্ষ্যে কলাপাড়া পৌর ব্যবসায়ি সমিতির উদ্যোগে ‘নো মাস্ক, নো সার্ভিস’ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। যারা মাস্ক পরবেন না তাদের কোন সেবা দেওয়া হবে না। সরকারি নিদের্শনা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে দোকানে ব্যবসায়ী ও ক্রেতারা নিরাপদে কেনা কাটা করতে পারে এ জন্য এমন উদ্যোগ গ্রহন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com