সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৮ অপরাহ্ন

এবার ঈদে শাকিব খানের ১৮ সিনেমা!

যমুনা নিউজ বিডিঃ শাকিব খানের ঈদের ছবি তৈরি আছে, অপেক্ষা করোনাকালের উন্নতি। তবে এখন পর্যন্ত ঈদ উৎসবে সিনেমা মুক্তি নিয়ে তেমন কোনও আশার আলো নেই। গতবছরও একই হাল ছিলো। সব প্রেক্ষাগৃহ বন্ধ। যদিও শাকিব ভক্তদের হতাশা পুষিয়ে দিয়েছে আইথিয়েটার অ্যাপ। মুক্তি পেয়েছে নতুন ছবি ‌‘নবাব এলএল.বি’। এবার আর অ্যাপের জন্য চুক্তিবদ্ধ হননি, তাতে খান শিবিরে উঠেছে খানিক হতাশার ঢেউ। সেটির দিকে ভালোই নজর রেখেছে বেসরকারি টিভি চ্যানেল নাগরিক টিভি।

কামরুজ্জামান বাবু বলেন, এই ঈদে শাকিব খানের ক্যারিয়ারের সেরা ও সর্বাধিক ছবি প্রচার করবে চ্যানেলটি। এরমধ্যে ঈদের দিন সকাল ১১টায় প্রচার হবে ‘বিয়ে বাড়ি’, সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে ‘মাই নেম ইজ খান’ এবং রাত ১১টা ৩০ মিনিটে ‘তুমি স্বপ্ন তুমি সাধনা’।

ঈদের ২য় দিন সকাল ১১টায় প্রচার হবে ‘আমাদের ছোট সাহেব’, দুপুর ২টা ৩০ মিনিটে ‘লাভ ম্যারেজ’, সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে ‘রাজা বাবু’ এবং রাত ১১টা ৩০ মিনিটে ‘স্বামীর সংসার’

ঈদের ৪র্থ দিন সকাল ৮টায় প্রচার হবে ‘স্বপ্নের বাসর’, সকাল ১১টায় ‘সবার ওপরে প্রেম’ এবং সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-১’।

৫ম দিন সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে প্রচার হবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি-২’।

৬ষ্ঠ দিন দুপুর ২টা ৩০ মিনিটে ‘সবার ওপরে তুমি’।

৭ম দিন সকাল ১১টায় প্রচার হবে ‘মা আমার স্বর্গ’ এবং শাকিব খানের ১৮ নম্বর ছবি ‘সন্তান আমার অহংকার’ প্রচার হবে এদিন দুপুর ২টা ৩০ মিনিটে।

ঈদের ৭ দিনে শাকিব খানের টানা ১৮টি ছবি প্রচার প্রসঙ্গে কামরুজ্জামান বাবু বলেন, ‘যথারীতি এবারের ঈদে নাটক ও অনুষ্ঠান মিলিয়ে জমকালো আয়োজন থাকছে নাগরিক টিভিতে। সঙ্গে আমরা চেষ্টা করেছি সিনেমার দর্শকদেরও বাড়তি সুবিধা দিতে। কারণ করোনাকালে দীর্ঘদিন সিনেমা হল বন্ধ। ঈদেও মুক্তি পাচ্ছে না ছবি। মূলত সেই অভাববোধ থেকেই শাকিব খানের সেরা ১৮টি ছবি বাছাই করি আমরা। আমাদের বিশ্বাস ঈদের ছুটি ও ঘরবন্দি জীবনের একঘেয়েমি কাটাতে নাগরিকের এই আয়োজন হতে পারে দর্শকদের জন্য বাড়তি পাওয়া।

এদিকে ঈদকে কেন্দ্র করে খুবই দ্রুততম সময়ের মধ্যে শাকিব খান শেষ করেছেন ‘অন্তরাত্মা’র শুটিং। নায়িকা কলকাতার দর্শনা বণিক। পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। শুধু এই ছবিটি আসন্ন রোজার ঈদে মুক্তি দেওয়ার পরিকল্পনা করে নির্মাণ করা হয়েছে বলে জানান শাকিব খান। কিন্তু করোনা সংক্রমণের নতুন পরিস্থিতিতে সেটি আপাতত প্রেক্ষাগৃহে উঠছে না বলেই জানা গেছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com