বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন

বগুড়ায় প্রবীণদের মাঝে ইফতার ও বস্ত্র বিতরণ করেন লাখিন আহম্মেদ

ষ্টাফ রিপোর্টারঃ প্রত্যেক মাতা-পিতা তার সন্তানদেরকে অতি আদর যতœ করে বড় করে তোলেন। সন্তানরা যেন কষ্ট না পায় দিবা-নিশি ভাবে এবং পরিকল্পনা করে। অথচ এমন মাতা-পিতা বৃদ্ধ হলে সন্তানদের নিকট হয়ে পড়ে বোঝা। এমন কিছু সন্তানের বোঝা বাবা-মায়ের দায়িত্ব নিয়েছে টিএমএসএস মাসুদা প্রবীণ নিবাস। এর পাশাপাশি এতিম-প্রতিবন্ধী নারী-পুরুষ ও শিশুদেরকেও ঠাঁই দেয়া হয়েছে এ আবাসস্থলে। শিক্ষার আলো হতে শুরু করে নিয়মানুবর্তিতা, শিষ্টাচারসহ সকল নৈতিকতার শিক্ষা মেলে এখানে।

অবহেলিত প্রবীণ, এতিম ও প্রবিন্ধীদের সাথে হৃদয়ের মেলবন্ধন সৃষ্টির লক্ষ্যে গত বুধবার বিকেলে ওয়ার্ল্ডভিউ বির্ল্ডার্স লিমিটেড ও সবুজ স্বপ্ন ফাউন্ডেশনের যৌথ আয়োজনে প্রতিষ্ঠানদ্বয়ের চেয়ারম্যান কে এম খায়রুল আলম লাখিন প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, টিএমএসএস বগুড়ার প্রতিষ্ঠান হলেও আর্ন্তজাতিক পর্যায়ের এর ব্যাপক সুনাম রয়েছে। আমাদের প্রত্যেককেরই ইমান আছে বলে আল্লাহকে বিশ^াস করি। বিশ^াসের পাশাপাশি গরীবদের হক আদায় করতে হবে। গরীবদের হক ব্যতিত নাজাত পাওয়ার কোন সম্ভাবনা নেই।

ইফতার ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন টিএমএসএস এর নির্বাহী পরিচালক অধ্যাপিকা ডা. হোসনে আরা বেগম। অনুষ্ঠানের সভাপতি মাও মো. আব্দুর রহমান (পীর সাহেব) দেশ জাতি ও সকলের জন্য বিশেষ মোনাজাত করেন।

এসময় উপস্থিত ছিলেন টিএমএসএস রিলিজিয়াস কমপ্লেক্স ব্যাবস্থাপনা পরিচালক সৈয়দা রাকিবা সুলতানা, জেলা শিল্পকলা একাডেমির নৃত্য প্রশিক্ষক জর্জেট বুলবুল ব্যাপারী, সাঈদ যুবায়ের পিনুসহ প্রমুখ। প্রধান অতিথি প্রবীণদের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com