বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৭ পূর্বাহ্ন

নিজের মেয়েকে ধর্ষণ: বাবা আটক

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ঃ নীলফামারীর সৈয়দপুরে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। গত বুধবার রাতে মো. রুস্তম আলী (৫০) নামের ওই ব্যক্তিকে আটক করেছেন পুলিশ। এ ঘটনায় স্থানীয় থানায় একটি মামলা দায়ের করা হয়।

মামলার আরজিতে উল্লেখ করা হয়, শহরের উপকন্ঠে ঢেলাপীর উত্তরা আবাসন এলাকার বাসিন্দা রুস্তম আলী (৫০)। তিনি তিন সন্তানের জনক। ঘটনার দিন গত ২০১৯ সালের ২৯ অক্টোবর রুস্তম আলীর স্ত্রী তাঁর ছোট মেয়ে বাড়িতে রেখে বড় মেয়ের শ্বশুর বাড়িতে বেড়াতে যান। আর এই সুযোগে বাড়িতে একা পেয়ে গভীর রাতে বাবা রুস্তম আলী তার ছোট মেয়েকে (১৫) জোরপূর্বক ধর্ষণ করে।

এরপর থেকে তিনি সুযোগ পেয়ে বিভিন্ন সময় তার মেয়েকে ধর্ষণ করে। এর প্রায় দুই মাস পর ধর্ষণের শিকার মেয়েটি ঘটনার বিষয়ে তার মাকে জানায়। কিন্তু তাঁর মা পরিবারের মান সম্মান এবং স্বামী কর্তৃক তালাকের হুমকির কারণে ঘটনাটি গোপন রাখেন তিনি। এর এক পর্যায়ে মেয়েটি গর্ভবতী হয়ে পড়লে ধর্ষক বাবা তাঁর স্ত্রী ও মেয়েটিকে নীলফামারীর সদরের এক বাড়িতে গিয়ে গিয়ে গর্ভপাত ঘটানো হয়।

এদিকে, গত বুধবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় পারিবারিক কলহের কারণে রুস্তম আলী তার স্ত্রীকে মারপিট করেন। এতে তিনি ক্ষিপ্ত হয়ে এলাকাবাসীর সম্মূখে বাবা কর্তৃক মেয়েকে ধর্ষণের বিষয়টি ফাঁস করে দেয়।

এ সময় এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে গত বুধবার রাতেই সৈয়দপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জা (ওসি) মো. আবুল হাসনাত খান বিষয়টি নিশ্চিত করেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com