সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৫ অপরাহ্ন

News Headline :

৩২ বছরের প্রথা ভেঙে চুমু খেলেন সালমান?

যমুনা নিউজ বিডিঃ বলিউডে ঈদ মানেই বক্স অফিসে বলিউড ভাইজানের রাজত্ব। প্রতি ঈদে নিয়ম করেই সালমান খানের ছবি মুক্তি পায়। কিন্তু সর্বশেষ দুই ঈদে করোনার কারনে হয়নি কোনও সিনেমার মুক্তি। সালমানের মত বিশ্বে তার কোটি কোটি বক্তও অধীর আগ্রহে ক্ষণ গুণছে বলিউড ভাইজানের নতুন ছবির জন্য। অবশেষে সেই অপেক্ষার অবসান হতে চলেছে সামনের ঈদে। এই ঈদে অর্থাৎ ১৩ মে থিয়েটারে মুক্তি পাচ্ছে সালমানের বহু প্রতীক্ষীত ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। সালমান খান অভিনীত ব্যাপক আলোচিত সিনেমা ‘রাধে’র ট্রেইলার মুক্তি পেয়েছে বৃহস্পতিবার (২২ এপ্রিল)। ট্রেইলারটি সোশ্যাল মিডিয়ায় এক নম্বরে ট্রেন্ড করেছে।

এত দিন পর পর্দায় ‘ভাইজান’কে দেখতে পেয়ে ভক্তরা উচ্ছ্বসিত। এই ট্রেইলার এই দেখা যাচ্ছে দিশা পাটানিকে চুমু খাচ্ছেন সালমান খান। দৃশ্যটি কয়েক সেকেন্ডের, চোখের পাতা ফেলতে না ফেলতেই শেষ। অনেকেই মনে করছেন তবে কি ৩২ বছরের প্রথা ভেঙে দিশা পাটানিকে অবশেষে চুমু খেলেন সালমান খান। তবে এই সিনেমায় দিশাকে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করেননি সালমান খান। আর এর প্রমাণ দিয়েছেন অভিনেতার ভক্তরা।

সালমানের ২৭ বছরের ছোট নায়িকা দিশাকে নয়, বরং সেলোটেপে চুমু খেয়েছেন। ভিডিওটি ভালো করে ক্ষ্য করলে দেখা যাবে দিশার ঠোঁটে টেপ আটকে রাখা রয়েছে। তার উপর দিয়েই চুম্বন করছেন সালমান। আর এই ভিডিও নিয়েই তোলপাড় শুরু হয়ে গিয়েছিলো নেট দুনিয়ায়।

কিন্তু এবার প্রশ্ন হলো, কেন অনস্ক্রিন চুমু খান না সালমান? যার উত্তর বলিউড অভিনেতা নিজেই দিয়েছেন।

সালমান খান এক সাক্ষাৎকারে জানিয়েছেন, যখন আমরা পরিবারের সঙ্গে বসে কোনো সিনেমা দেখি সেই সময় হঠাৎ করে যদি কোনো চুম্বনের দৃশ্য এসে পরে তখন আমরা অস্বস্তিতে পড়ে এদিক ওদিক তাকাই। তাই আমি যখন অভিনয় করি তখন আমি চাই এই সিনেমাটি যেন সপরিবারে বসে দেখতে পারে। তবে সবচেয়ে বেশি যেটা ঘটে সেটা হলো, আমি আমার শার্ট খুলে ফেলি। হয়ত সংলাপের মধ্যে কিছু দুষ্টুমি মাখানো জোক থাকে কিন্তু আপনি কখনই আমাকে লাভ মেকিং সিনের অংশ হতে দেখবেন না।

সালমান খান ফিল্মসের এক মুখপাত্র জানিয়েছেন, সরকারি বিধি ও প্রোটোকল মেনে আমরা যতটা সম্ভব প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিয়ে প্রেক্ষাগৃহের মালিকদের পাশে থাকতে চাই।

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ পরিচালনার দায়িত্বে প্রভুদেবা। ছবিতে সালমান ছাড়াও দিশা পাটানি, রণদীপ হুদা ও জ্যাকি শ্রফ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com