বুধবার, ২৩ Jun ২০২১, ০৩:৫১ অপরাহ্ন

সন্ত্রাসী আস্তানা থেকে বিপুল পরিমাণ অস্ত্রসহ গুলি উদ্ধার

যমুনা নিউজ বিডিঃ বান্দরবানে সেনাবাহিনীর অভিযানে অস্ত্র-গুলি, মাদক ও নগদ অর্থসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। বুধবার (২৮ এপ্রিল) ভোরে বান্দরবান সেনা জোনের একটি দল বান্দরবানের নোয়াপতং ইউনিয়নে অভিযান পরিচালনা করে এসব সরঞ্জাম উদ্ধার করে। এ সময় সন্ত্রাসীরা পালিয়ে যায়।

বান্দরবান সেনা জোনের সূত্রে জানা যায়, বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম এর আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতি (সন্তু) সাধারণ জনগণের কাছ থেকে বিপুল পরিমাণ চাঁদা আদায় করছিল এবং সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে ত্রাসের রাজত্ব কায়েমের প্রচেষ্টা চালাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ভোরে বান্দরবানের নোয়াপতং ইউনিয়নে এক বিশেষ অভিযান পরিচালনা সেনা জোনের সদস্যরা।

এদিকে দুর্গম পাহাড়ি পথ অতিক্রম করে সন্ত্রাসীদের আস্তানার সন্নিকটে পৌঁছালে সশস্ত্র সন্ত্রাসীরা প্রাণ ভয়ে আস্তানা থেকে গভীর জঙ্গলে পালিয়ে যায়। অভিযানে সন্ত্রাসীদের আস্তানা থেকে ম্যাগাজিন ভর্তি ১টি পিস্তল, একে ৪৭ এর ম্যাগাজিন, একাধিক এ্যামোনিশন বাউন্ডুলিয়ার, ধারালো দেশীয় অস্ত্র, কমান্ডো নাইফ, বিপুল পরিমাণ গোলাবারুদ, ওয়াকিটকি, সোলার চার্জার, ১৩টি মোবাইল ফোন, সন্ত্রাসীদের ব্যবহৃত জলপাই রংয়ের পোশাক, চাঁদা আদায়ের রশিদ বই, নগদ অর্থ, সন্ত্রাসীদের জাতীয় পরিচয় পত্র এবং সন্ত্রাসী কাজে ব্যবহৃত বেশ কয়েকটি ব্যাগ এবং দেশীয় বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com