বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:০৪ পূর্বাহ্ন

খালেদা জিয়াকে কতদিন হাসপাতালে থাকতে হবে, তা নিশ্চিত নয়: চিকিৎসক

যমুনা নিউজ বিডিঃ করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কতদিন হাসপাতালে থাকতে হবে, তা নিশ্চিত নয় বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেন।

বুধবার (২৮ এপ্রিল) রাতে বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, আরও কিছু পরীক্ষা ও পর্যবেক্ষণের পর তিনি (খালেদা জিয়া) কবে নাগাদ বাসায় ফিরবেন, সেই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসনকে মঙ্গলবার (২৭ এপ্রিল) শারীরিক পরীক্ষার জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। গত ১৫ এপ্রিল রাতেও বেগম জিয়াকে সিটি স্ক্যান করাতে নেওয়া হয়েছিল একই হাসপাতালে।

গত ১০ এপ্রিল বেগম জিয়া করোনা পজিটিভ হন। তার ব্যক্তিগত চিকিৎসকরা বলে আসছেন, বিএনপি চেয়ারপারসনের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। করোনার কোনো উপসর্গ নেই তার। এরপর গত ২৪ এপ্রিল শনিবার দ্বিতীয় ধাপে করোনার পরীক্ষা করা হলে ফলাফল আবারও পজিটিভ আসে খালেদা জিয়ার।

সংবাদ সম্মেলনে জাহিদ হোসেন বলেন, এভারকেয়ার হাসপাতাল এবং খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্যসহ ১০ সদস্যের মেডিকেল দল আরও কিছু পরীক্ষার জন্য সুপারিশ করেছে। সেই পরীক্ষাগুলো পর্যবেক্ষণ করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

সিটি স্ক্যানের রিপোর্টের বিষয়ে তিনি বলেন, ১৫ এপ্রিলের সিটি স্ক্যানে ফুসফুসে ন্যূনতম সংক্রমণ পেলেও মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতের পরীক্ষায় বিন্দুমাত্র সংক্রমণ পাওয়া যায়নি। তার করোনার কোনো উপসর্গও নেই।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com