মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৮:১৩ অপরাহ্ন

News Headline :
অনলাইন রিটার্ন জমায় ১৩বার দেশ সেরা কুমিল্লা ভ্যাট কমিশনারেট গাবতলীতে দু’পক্ষের উত্তেজনা থাকায় মসজিদে মিলাদ করতে দেয়নি পুলিশ গাবতলীতে এডিপির অর্থায়নে ফুটবল বিতরণ উলিপুরে ক্ষতিগ্রস্থ মন্দির পরিদর্শন করলেন ভারতীয় সহকারি হাইকমিশনার সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে শিবগঞ্জে শান্তি শোভাযাত্রা সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ মেসির জার্সি পেলেন পোপ ফ্রান্সিস নন্দীগ্রামে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না: প্রধানমন্ত্রী

আনভীর গ্রেপ্তার না হলে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাওয়ের হুমকি

যমুনা নিউজ বিডিঃ২৪ ঘণ্টার মধ্যে সায়েম সোবহান আনভীরকে গ্রেপ্তার করা না হলে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাওয়ের হুমকি দিয়েছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ।

বুধবার (২৮ এপ্রিল) বিকেলে, বীর মুক্তিযোদ্ধার সন্তান মোসারাত জাহান মুনিয়ার হত্যাকারী বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরকে দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে এই হুমকি দেন তারা।

মানববন্ধনে বক্তারা বিভিন্ন সময়ে বসুন্ধরা গ্রুপের নানামুখী অপকর্মের কথা তুলে ধরে এমডির গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান। মামলা হবার পর এখনো আনভীর গ্রেপ্তার না হওয়ায় রাষ্ট্রের ক্ষমতার চেয়ে তাদের ক্ষমতা বেশি কিনা, সেই প্রশ্নও করা হয়।

এসময় দেশে আইনের শাসনের কার্যকারিতা নিয়েও প্রশ্ন তুলে মুক্তিযুদ্ধ মঞ্চ। দেশের যে কোন অন্যায় অপকর্মে মুক্তিযুদ্ধ মঞ্চ দাঁত ভাঙা জবাব দেবে বলেও হুুঁশিয়ারি দেন বক্তারা। সভা শেষে বসুন্ধরা গ্রুপ ও বসুন্ধরার সকল পণ্য বয়কটের আহ্বান জানানো হয়।

প্রসঙ্গত, গত সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যার পর গুলশান ২ নম্বরের ১২০ নম্বর সড়কের ফ্ল্যাট থেকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মোসারাত জাহান মুনিয়ার মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। পুলিশ কর্তৃক ওই কলেজছাত্রীর মরদেহ উদ্ধারের পর তার বড় বোন নুসরাত জাহান বাদী হয়ে রাজধানীর গুলশান থানায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন।

কুমিল্লা নগরীর মনোহরপুরের উজির দীঘির দক্ষিণপাড় এলাকার বাসিন্দা মৃত বীর মুক্তিযোদ্ধা ও শহর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সফিকুর রহমানের মেয়ে মোসারাত জাহান মুনিয়া রাজধানীর মিরপুর ক্যান্ট. পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী ছিলেন। এবার এ প্রতিষ্ঠান থেকে তার এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিলো তার। এর আগে কুমিল্লা নগরীর বাদুরতলা এলাকার ওয়াইডব্লিউসিএ স্কুলে ৫ম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেন মুনিয়া। পরে নগরীর নজরুল এভিনিউ এলাকার মডার্ন হাইস্কুলে ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হয়ে ৮ম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেন তিনি। সর্বশেষ রাজধানীর মিরপুর মনিপুরী স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পাস করেন মুনিয়া। পরিবারে এক ভাই ও দুই বোনের মধ্যে সবার কনিষ্ঠ মুনিয়া।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com