বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:০১ পূর্বাহ্ন

বগুড়ায় সুকুমার বাউলকে আর্থিক সহায়তা দিলেন পিবিআই ডিআইজি

ষ্টাফ রিপোর্টারঃ করোনা মহামারীতে সংসার নিয়ে অভাবে থাকা সুকুমার বাউলের হাতে ২৫ হাজার টাকা তুলে দেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) বগুড়া পুলিশ সুপার আকরামুল হোসেন। মঙ্গলবার বেলা ১২ টার দিকে জেলা কার্যালয়ে এই আর্থিক সহযোগীতা দেয়া হয়।

পিবিআইয়ের প্রধান উপমহাপরিদর্শক (ডিআইজি) বনজ কুমার মজুমদারের পক্ষে বিভাগটির বগুড়ার পুলিশ সুপার এই অনুদান হস্তান্তর করেন।

সহযোগীতা পেয়ে সুকুমার বাউল বলেন, আমার দুর্দিনে যারা সাহায্য করলেন তাদের প্রতি আমি চির কৃতজ্ঞ।

পিবিআই বগুড়া পুলিশ সুপার আকরামুল হোসেন বলেন, গণমাধ্যমে সুকুমার বাউলের অভাবের বিষয়টি জানতে পেরে ডিআইজি মহোদয় বনজ কুমার মজুমদার আর্থিক সহযোগিতা করেন। সেই অর্থ আজ (মঙ্গলবার) সুকুমার বাউলের হাতে তুলে দেয়া হয়।

এ সময় পিবিআই পুলিশ সুপারের মাধ্যমে এসিআই মোটরস লিমিটেডের সহযোগীতায় বগুড়া ইয়ামাহা রাইডার্স ক্লাব সুকুমার বাউলের হাতে অনুদান তুলে দেন। এতে উপস্থিত ছিলেন এসিআই মটরসের বগুড়া ডিলার মানিক আলী, মার্কেটিং অফিসার হাবিবুল্লাহ মেজবাহ ও টিএমএস উত্তম কুমার দেসহ অন্যান্যরা।

প্রসঙ্গত, বছর দুয়েক আগে ‘বলব না গো, আর কোনো দিন ভালোবাসো তুমি মোরে’ গানটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। আলোচিত এই গান মাত্র কয়েক মাসে শুধু একটি ইউটিউব চ্যানেলেই দেখা হয় কোটিবার।

সম্প্রতি করোনা প্রকোপে এই শিল্পীর সাংসারিক অবস্থা করুন হলে জাতীয় গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে অনেকের নজরে আসে বিষয়টি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com