বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন

বগুড়ায় ডিবির অভিযানে ডাকাত দলের মূল হোতাসহ ৬ সদস্য গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া ডিবির অভিযানে ইফাদ গ্রুপের প্রায় ৪৫ লক্ষ টাকার মালামালসহ আন্তঃজেলা কাভার্ড ভ্যান ডাকাত দলের মূলহোতা সহ ৬ ডাকাত সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এসময় লুন্ঠিত মালামাল সহ কাভার্ড ভ্যান উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ জানায়, বগুড়ার পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার এর সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ডিবি, বগুড়া’র ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক এবং পুলিশ পরিদর্শক মোঃ এমরান মাহমুদ তুহিনের নেতৃত্বে টিম ডিবি বগুড়া’র একটি চৌকস দল সোমবার দিবাগত রাতে বগুড়ার শিবগঞ্জ থানাধীন উত্তর শ্যামপুর এলাকার মৃত আলকেস প্রাং এর ছেলে মোঃ জমসের প্রাং এর বাড়ি হতে লুন্ঠিত মালামাল উদ্ধার করা সহ ইয়াছিন নামের এক জন ডাকাতকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্য মতে শিবগঞ্জ থানাধীন মোকামতলা এলাকা এবং ধুনট থানাধীন পূর্ব ভরোনসাকি অফিসারপাড়া এলাকা হতে ডাকাত দলের মূলহোতা জাহাঙ্গীর আলম সহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়।
এসময় তাদের দেওয়া তথ্য মতে বগুড়া ও সিরাজগঞ্জ জেলার সীমান্তবর্তী চান্দাইকোনা বাজার হইতে লুন্ঠিত কাভার্ড ভ্যান যাহার নং ঢাকা মেট্রো-ট ২২-৭২৪৩, উদ্ধার করা হয়।

আটককৃত ডাকাতদের নামঃ বগুড়া সারিয়াকান্দির আওলাকান্দি গ্রামের মৃত মুতরাজ আলী খান এর ছেলে জাহাঙ্গীর আলম(৪০), ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার মৃত সানাউল্লাহ এর ছেলে মোঃ সোলাইমান মিয়া(৪২), মাগুড়ার শালিখার মধুখালী এলাকারমোঃ খাদেম আহম্মেদ বিশ্বাস এর ছেলে মোঃ শামিম আহম্মেদ(৩৮), শিবগঞ্জের উত্তর শ্যামপুর এলাকার মোঃ জহুরুল ইসলাম এর ছেলে মোঃ ইয়াছিন আলী(২৭), বরগুনার বৈরেরচড় এলাকার মৃত ওয়াজেত আলীর ছেলে মোঃ দুলাল মিয়া ড্রাইভার (৪০), ও নরসিংদির চন্দনপুরের হারিসাংগান এলাকার মোঃ মাসুদুর রহমান খান এর ছেলে মোঃ রাসেল খান সুজন (৪০)।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com