শনিবার, ১৯ Jun ২০২১, ০৪:২৬ অপরাহ্ন

ফাঁপোর ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক আর নেই

ষ্টাফ রিপোর্টারঃ  বগুড়া জেলা আওয়ামী লীগ নেতা ফাঁপোর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক (৫০) মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার বেলা পৌণে ১২টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তির আগেই তার মৃত্যু হয়। 
বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাগর কুমার রায় আব্দুর রাজ্জাকের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। বগুড়া বাঘোপাড়া শহীদ দানেশ উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক আব্দুর রাজ্জাক মৃত্যুকালে স্ত্রী এবং ১ ছেলে এবং এক মেয়ে রেখে গেছেন। তিনি ফাঁপোর ইউনিয়নের কৈচড় এলাকার বাসিন্দা হলেও শহরের জলেশ্বরীতলায় বসবাস করতেন।
শজিমেক হাসপাতালের উপ-পরিচালক ডা. আব্দুল ওয়াদুদ জানান, আব্দুর রাজ্জাকের করোনা উপসর্গ ছিল। তিনি বলেন, শারীরিকভাবে অসুস্থ থাকায় স্বজনরা তাকে হাসপাতালে এনেছিলেন। কিন্তু ভর্তির আগেই তার মৃত্যু হয়। তবে তার নমুনা সংগ্রহ করা হয়নি। 
বগুড়া পৌরসভার ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর এম আর ইসলাম রফিক জানান, আব্দুর রাজ্জাক গত ক’দিন ধরে জ্বরে ভুগছিলেন। রোববার রাতে তার কয়েকবার পাতলা পায়খানা হয়। জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাগর কুমার রায় জানান, আব্দুর রাজ্জাককে যখন হাসপাতালে নেওয়া হয় তখন তার শ্বাস নিতে কষ্ট হচ্ছিল।
আব্দুর রাজ্জাক ছাত্র জীবনে ছাত্রলীগের সঙ্গে সম্পৃক্ত হন। তিনি সংগঠনটির বগুড়া সরকারি আজিজুল হক কলেজ কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন। পড়ালেখা শেষে তিনি আওয়ামী যুবলীগে যোগ দেন এবং বগুড়া সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক হন। মাঝে তিনি ফাঁপোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। কিছুদিন আগে তিনি বগুড়া জেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সদস্য মনোনীত হন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com