মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪১ অপরাহ্ন

বগুড়ায় পথ ও ভাসমান আবাল-বৃদ্ধ-বণিতার পাশে সবুজ স্বপ্ন ফাউন্ডেশন

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় পথ ও ভাসমান আবাল-বৃদ্ধ-বণিতার পাশে দাঁড়ালো অরাজনৈতিক ও বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা সবুজ স্বপ্ন ফাউন্ডেশন। ওয়ার্ল্ড ভিউ বিল্ডার্স লিমিটেডের সার্বিক সহযোগিতায় গতকাল রবিবার বিকেলে বগুড়া শহরের জিরো পয়েন্ট সাতমাথায় এসব মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। সুস্বাদু ও রসনার তৃপ্তি সমৃদ্ধ এ খাবার পরিবেশন করে সবুজ স্বপ্ন ফাউন্ডেশন ও ওয়ার্ল্ড ভিউ বিল্ডার্স লিমিটেডের চেয়ারম্যান লাখিন আহম্মেদ।

বিতরণকালে তিনি বলেন, ‘আমরা যদি না জাগি মা কেমনে সকাল হবে ‘অর্থাৎ আমাদের বিবেক জাগ্রত না হলে সমাজের অবহেলিত, সুবিধাবঞ্চিত মানুষগুলো কোথায় যাবে। তাদেরও রয়েছে আমাদের মত একটু ভালো খাবারের প্রত্যাশা।

আজকের এ ক্ষুদ্র পরিসরের আয়োজনটুকু সমাজের বিত্তবানদের উদ্ধুদ্ধ করার ক্ষেত্রে হবে মাইলফলক। সকল ধর্মের মানবতার সুর বাজে প্রতিটি মানবদেহে। এটিকে বাস্তবায়নের লক্ষেই মাসব্যাপী পরিচালিত হবে এ ধরনের মানবিক কার্যক্রম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খায়রুল বাসার, ফরহাদ চৌধুরী, রাকিব হোসাইন, কাউছার উল আলম, সাগর হোসেন, আয়শা বসরি রিয়া, মাহিন খান, মাহমুদুল হাসান, মো. আলী, জান্œাতুল মাওয়া, মাহবুবা ওরচি, লিমন খান, জাকিয়া আনাম, ফারজানা সাফরিন প্রমুখ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com