বুধবার, ২৩ Jun ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন

বগুড়ার নন্দীগ্রামে রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশনের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রেপ্তার

নন্দীগ্রাম প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে হত্যা চেষ্টা মামলায় রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশনের (আরজেএফ) উপজেলা শাখার সভাপতি আমিনুল ইসলাম জুয়েল ও সাধারণ সম্পাদক আবু সাঈদকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গেছে, উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বর্ষণ গ্রামের মকছেদ আলীর ছেলে রফিকুল ইসলাম ও কামরুল হাসানের সাথে একই গ্রামের মোজাম্মেল হকের ছেলে আমিনুল ইসলাম জুয়েলের বিরোধ চলছিলো। 

এমতাবস্থায় ২২ এপ্রিল সকাল আনুমানিক সাড়ে ১০ টায় আমিনুল ইসলাম জুয়েল তার দলবল নিয়ে বর্ষণ গ্রামে গিয়ে রফিকুল ইসলাম ও কামরুল হাসানের সাথে কথা কাটাকাটি শুরু করে। এর এক পর্যায়ে মারপিট ও ছুরিকাঘাতের ঘটনা ঘটায়। এতে রফিকুল ইসলাম, কামরুল হাসান এবং তাদের মা বিলকিস বেগম, চাচি আয়লা বেগম ও ভাতিজা রজব আলী গুরুতর আহত হয়। তাদের চিকিৎসা চলছে। এ ঘটনায় আমিনুল ইসলাম জুয়েল আহত হয়ে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলো। ঘটনাস্থল থেকে পুলিশ ২ টি চাকু উদ্ধার করে। 

এই ঘটনায় কামরুল হাসান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করে। সে মামলায়  আমিনুল ইসলাম জুয়েলকে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখ ও ৩/৪ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। ওই মামলায় আরজেএফ উপজেলা শাখার সভাপতি আমিনুল ইসলাম জুয়েলকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গ্রেপ্তার করে পুলিশ। অপরদিকে ২২ এপ্রিল রাতে থানার এসআই বিকাশ চক্রবর্তী সঙ্গীয় ফোর্স নিয়ে মামলার আরেক আসামি আরজেএফ উপজেলা শাখার সাধারণ সম্পাদক আবু সাঈদকে গ্রেপ্তার করে। 

শুক্রবার ২৩ এপ্রিল থানা পুলিশ তাকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করেছে। মামলা তদন্তকারী কর্মকর্তা বিকাশ চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেন।   

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com