সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৫ অপরাহ্ন

News Headline :

জয়ে ফিরল চেলসি

যমুনা নিউজ বিডিঃদীর্ঘ দুই মাসের বেশি সময় পর জালের দেখা পেলেন টিমো ভেরনার। জার্মান ফরোয়ার্ডের একমাত্র গোলে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে তাদের মাঠে হারিয়ে প্রিমিয়ার লিগে জয়ে ফিরল চেলসি। রিয়াল মাদ্রিদের বিপক্ষে নামার আগে পেল বাড়তি আত্মবিশ্বাসও।

ম্যাচের শুরু থেকে অধিকাংশ সময় বল দখলে রাখলেও আক্রমণে সুবিধা করতে পারছিল না স্ট্যামফোর্ড ব্রিজের দলটি। ৪৩তম মিনিটে এগিয়ে যায় আগের রাউন্ডে ঘরের মাঠে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের বিপক্ষে গোলশূন্য ড্র করা দলটি। বাম প্রান্ত দিয়ে আক্রমণে উঠে ডি-বক্সে নিচু ক্রস দেন বেন চিলওয়েল। কাছ থেকে ডান পায়ের শটে সহজেই লক্ষ্যভেদ করেন ভেরনার।

দ্বিতীয়ার্ধে কিছুটা ছন্দ হারায় সফরকারীরা। তবে সুযোগ ছিল ব্যবধান বাড়ানোর। ডেভিড ময়েসের দলও সুযোগ পেয়েছিল সমতা টানার। ৮১তম মিনিটে ১০ জনের দলে পরিণত হয় ওয়েস্ট হ্যাম। চিলওয়েলকে মারাত্মক ফাউল করায় ডিফেন্ডার ফাবিয়ান বালবুয়েনাকে ভিএআরের সাহায্যে লাল কার্ড দেখান রেফারি।

৩৩ ম্যাচে ১৬ জয় ও ১০ ড্রয়ে ৫৮ পয়েন্ট চেলসির। সমান ম্যাচে ১৬ জয় ও সাত ড্রয়ে ৫৫ পয়েন্ট নিয়ে পাঁচে ওয়েস্ট হ্যাম। লিভারপুল ৩৩ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে আছে ছয়ে।

সমান ম্যাচে ৭৭ পয়েন্ট নিয়ে সবার উপরে ম্যানচেস্টার সিটি। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের চেয়ে তারা ১১ পয়েন্টে এগিয়ে। এক ম্যাচ কম খেলেছে ইউনাইটেড। ইউনাইটেডের সমান ৩২ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে তিন নম্বরে লেস্টার সিটি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com