বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১২:০৩ অপরাহ্ন

কীসের ইঙ্গিত দিলেন ঋতুপর্ণা

যমুনা নিউজ বিডিঃ টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। দীর্ঘ ক্যারিয়ারে এখনও ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। প্রাক্তন, বেলাশেষের মতোন সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। তবে গত মার্চ মাসে করোনা আক্রান্ত হওয়ার পর সর্বক্ষণ ব্যস্ত থাকা অভিনেত্রীকে দিন কাটাতে হয়েছিল চার দেওয়ালের ঘেরাটোপে। এখন সুস্থ তিনি। তবে করোনার দ্বিতীয় ঢেউয়ে পরিস্থিতি ভয়াবহ। এই কঠিন সময়ে তাই বিষণ্ণতার ছোঁয়া লাগা এক টুইট করলেন ঋতুপর্ণা।

টুইটারে নিজের একটি ছবি পোস্ট করেছেন ঋতুপর্ণা। ক্যাপশনে লিখেছেন, জীবন ঘোর অনিশ্চিত। প্রতিদিনই এক যুদ্ধ। সমুদ্রের অসংখ্য ঢেউয়ের মতো একের পর এক বাধাকে পেরিয়ে যেতে হয়। তবুও আমরা আশাকে হারাতে পারি না। আমাদের স্বপ্ন দেখতে হবে। যারা আক্রান্ত তাদের সকলের জন্যই প্রার্থনা ও আরোগ্য করে যেতে হবে। ঈশ্বর আমাদের ব্রহ্মাণ্ডকে রক্ষা করুন।

কেবল লেখাতেই নয়, সঙ্গের ছবিতেও বিষণ্ণতার স্পর্শ। খোলা চুল হাওয়ায় উড়ে এসে স্পর্শ করছে তার বিষণ্ণ মুখ। কপালে বড় লাল টিপ। পরনে লাল পেড়ে সাদা শাড়ি।

করোনার দ্বিতীয় ঢেউ সামাল দিতে হিমশিম খাচ্ছে ভারত। প্রতিদিনই আক্রান্ত আর মৃত্যুর নতুন রেকর্ড গড়ছে। এই নিরাশার মধ্যেই আশার দিকে এগিয়ে চলার বার্তা দিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে ঋতুপর্ণার নতুন সিনেমা ‘বাঁসুরি’। বলিউড পরিচালক অনুরাগ ক্যাশপের সঙ্গে অভিনিয় করেছেন ঋতুপর্ণা। শান বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ‘অন্তর্দৃষ্টি’ সিনেমাতেও দেখা যাবে তাকে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com