সোমবার, ২১ Jun ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ন

নিখোঁজ সাংবাদিক হাত বাঁধা অবস্থায় সাভার থেকে উদ্ধার

যমুনা নিউজ বিডিঃ নিখোঁজ সাংবাদিক সিয়াম সারোয়ার জামিলকে (২৯) সাভারের আশুলিয়ার নিরিবিলি এলাকা হাত বাঁধা অবস্থায় উদ্ধার করেছে স্থানীয়রা। শুক্রবার (২৩ এপ্রিল)সন্ধ্যা সাড়ে ৭টার আশুলিয়ার নিরিবিলি আনসার ক্যাম্পের পেছনের এলাকার একটি খোলা মাঠ থেকে স্থানীয় দুই ব্যক্তি তাকে উদ্ধার করেন বলে জানা যায়।

এরপরই তারা তাকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে বলে নিশ্চিত করেছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান।

তিনি বলেন, আমরা সিয়ামকে উদ্ধারের বিষয়টি শুনেছি। তাকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সেখানে থানা থেকে একটি টিম পাঠানো হয়েছে, টিম পৌঁছালে বিস্তারিত জানা যাবে।

জামিলনেপালের কাঠমান্ডু ট্রিবিউন নামে একটি দৈনিকের বাংলাদেশ ব্যুরোর জ্যেষ্ঠ প্রতিবেদক। জামিল বেসরকারি টেলিভিশন আরটিভিতে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি ঢাকা সাংবাদিক ফোরামের (ডিএসএফ) সদস্য ও ছাত্র ইউনিয়নের সাবেক কেন্দ্রীয় নেতা ছিলেন।

এর আগে, ‘পৃথিবীটা ভীষণ সুন্দর। আর মানুষও। সবাইকে সালাম। ভালো থাকবেন।’- এমন স্ট্যাটাস দেওয়ার তিন ঘণ্টা পর বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকাল ১০টার দিকে পশ্চিম নাখাল পাড়ার বড়বোনের বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন সাংবাদিক সিয়াম। এ ঘটনায় শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরে তেজগাঁও থানায় জিডি করেন সিয়ামের স্ত্রী শারমীন সুলতানা।

জিডিতে সিয়ামের স্ত্রী শারমীন সুলতানা উল্লেখ করেছেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে বনানীর বিটিসিএল কলোনিতে নিজের বাসা থেকে বের হয়ে পশ্চিম নাখাল পাড়ায় বড়বোনের বাসায় যান সিয়াম। সেখান থেকে সকাল ১০টার দিকে বের হন। তারপর আর বাসায় ফেরেননি। মোবাইল ফোনটিও বন্ধ।

সিয়ামের নিখোঁজের পরই বিভিন্ন বাম সংগঠন ও সামাজিক সংগঠন উদ্বেগ প্রকাশ করে। তারা দ্রুত সন্ধান চেয়ে বিবৃতি দেয়। তার নিখোঁজের পেছনে বিশেষ কোনো কারণ আছে কিনা তা খুঁজে বের করার অনুরোধ জানায় তারা।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com