সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:২০ পূর্বাহ্ন

ভুয়া ‘আমিন খান’ থেকে বাঁচতে থানায় জিডি নায়কের

যমুনা নিউজ বিডিঃ তারকাদের প্রায়ই ভুয়া ফেসবুক আইডি নিয়ে বিড়ম্বনায় পড়তে হয়। এবার তেমনটা ঘটল চিত্রনায়ক আমিন খানের সঙ্গে। সামাজিক মাধ্যমে তার নামে অনেকগুলো আইডি ও পেজ ঘুরে বেড়াচ্ছে।

উত্তরার পশ্চিম থানায় ফেক আইডির বিষয়ে একটি জিডি করেছেন আমিন খান। এছাড়াও সাইবার ক্রাইমকেও বিষয়টি জানিয়েছেন এই চিত্রনায়ক।

আমিন খান এই প্রসঙ্গে গণমাধ্যমে বলেন, ‘ফেসবুকে খুঁজলে আমার নামে অনেক আইডি ও পেজ দেখা যাবে। যা আমার জন্য বিড়ম্বনার। আমি এরইমধ্যে সাইবার সিকিউরিটি টিমকে জানিয়েছি। কয়েকটি আইডি বন্ধও করা হয়েছে।’

আমিন খান আরো বলেন, ‘একটি ভুয়া আইডি থেকে সম্প্রতি বাজে পোস্ট করা হয়েছে। যা খুবই বিব্রতকর। এর আগেও আমি রিপোর্ট করেছি। কিন্তু কোনও প্রতিকার পাইনি।’

উল্লেখ্য, সিনেমা থেকে অনেকদিন দূরে রয়েছেন আমিন খান। সেই বিরতি কাটছে শিগগিরই। ‘ডাইরেক্ট অ্যাটাক’ শিরোনামে নতুন এক সিনেমায় অভিনয় করেছেন তিনি। আগামী ঈদুল ফিতরে এটি মুক্তি পাবে।

‘ডাইরেক্ট অ্যাটাক’ পরিচালনা করেছেন সাদেক সিদ্দিকী। আমিন খানের বিপরীতে সিনেমায় অভিনয় করেছেন পপি। দীর্ঘদিন পর এই জুটিকে দেখবে দর্শক।

আমিন ও পপি জুটির নতুন এই সিনেমা নির্মিত হয়েছিল ‘সাহসী যোদ্ধা’ নামে। পরবর্তীতে ‘ডাইরেক্ট অ্যাটাক’ নামে সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com