শনিবার, ৩১ Jul ২০২১, ১০:১৩ অপরাহ্ন

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে পাকিস্তানের জয়

যমুনা নিউজ বিডিঃ প্রথম টি টোয়েন্টিতে নিয়ন্ত্রিত বোলিংয়ে পাকিস্তানকে মাত্র ১৪৯ রানে আটকে দিয়েছিল জিম্বাবুয়ের বোলাররা। তবুও এই রান টপকাতে পারেনি স্বাগতিক জিম্বাবুয়ে। জয়ের জন্য ১৫০ রানের লক্ষ্যে খেলতে নেমে নির্ধারিত ২০ ওভার ৭ উইকেট হারিয়ে থেমেছে ১৩৮ রানে। ফলে ১১ রানের জয়ে সিরিজে এগিয়ে গেছে পাকিস্তান।

রান তাড়া করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি জিম্বাবুয়ের দুই ওপেনার তিনাশে কামুনহুকম্বে ও ওয়েসলে মাধেভেরে। ইনিংসের তৃতীয় ওভারেই ফিরে যান মাধেভেরে। মোহাম্মদ হাসনাইনের বলে ১৪ রান করে ফেরেন তিনি।

এরপর থিতু হতে পারেননি তাদিওয়ানশে মারুমানিও। তবে প্রতিরোধ গড়ে তোলেন কামুনহুকম্বে ও অরভিন। দু’জন মিলে গড়নে ৫৬ রানের জুটি। ৩৫ বলে ২৯ রান করে কামুনহুকম্বে ফিরে যান।

এরপর দারুণ ব্যাটিং করতে থাকা অরভিন ফিরে গেছেন ২৩ বলে ৩৪ রান করে। শেষদিকে লুক জঙ্গি ছাড়া আর কোনো ব্যাটসম্যান দাঁড়াতে পারেননি। ২৩ বলে ৩০ রান করলেও দল জিততে পারেনি। শুধু ব্যবধান কমেছে মাত্র।

পাকিস্তানের হয়ে ৩টি উইকেটে নিয়েছেন উসমান কাদির। হাসনাইন নিয়েছেন ২টি আর ১টি করে উইকেট নিয়েছেন হারিস রউফ ও মোহাম্মদ হাফিজ।

এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে মোহাম্মদ রিজওয়ানের ফিফটিতে ১৪৯ রানের মাঝারি সংগ্রহ পায় পাকিস্তান। সর্বোচ্চ ৮২ রান করেছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। এছাড়া দানিশ আজিজ ১৫ আর ফখর জামান করেছেন মাত্র ১৩ রান।

জিম্বাবুয়ের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন জঙ্গি ও মাধেভেরে। ম্যাচ সেরার পুরস্কার পেয়েছেন পাকিস্তানের রিজওয়ান।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com