বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন

মামুনুল হক গ্রেফতারের পর ব্রাহ্মণবাড়িয়ায় নিরাপত্তা জোরদার

যমুনা নিউজ বিডিঃ হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে গ্রেফতারের পর ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে। রোববার (১৮ এপ্রিল) দুপুরের পর থেকে জেলা শহরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করছে।

এর আগে হেফাজতে ইসলামের তাণ্ডবের পর গত ৯ এপ্রিল পুলিশ সুপারের কার্যালয়সহ জেলার সকল থানা, ফাঁড়ি, ক্যাম্প ও তদন্ত কেন্দ্রগুলোতে এলএমজি পোস্ট বসানো হয়।

রোববার(১৮ এপ্রিল) দুপুর তিনটা থেকে জেলা শহরের প্রধান সড়কগুলোতে পুলিশ সদস্যদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। পিকআপ ভ্যানে করে পুলিশ সদস্যরা শহরে মহড়া দিচ্ছেন। পুলিশের পাশাপাশি র‍্যাব সদস্যদেরও মহড়া দিতে দেখা গেছে। যদিও পুলিশের তরফ থেকে বলা হচ্ছে, লকডাউনের জন্যই এই পুলিশি মহড়া। তবে লকডাউনের গত দিনগুলোতে পুলিশের এমন মহড়া লক্ষ্য করা যায়নি।

পুলিশের মহড়া সম্পর্কে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা বলেন, লকডাউন কার্যকরে আমাদের পুলিশ সদস্যরা মোতায়েন রয়েছেন। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য চলমান কার্যক্রমেরই অংশ এই মহড়া। এটি ব্যতিক্রম কিছুনা। যে কেনো অপ্রীতিকর ঘটনা কঠোর হস্তে দমন করা হবে।

উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে সফরের বিরোধীতা করে ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের কর্মী সমর্থকরা। তারা সরকারি-বেসরকারি বেশ কয়েকটি স্থাপনায় হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ সব ঘটনায় দায়ের হওয়া ৫৫টি মামলায় রোববার (১৮ এপ্রিল) সকাল পর্যন্ত ২৯৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com