বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৮ অপরাহ্ন

বুড়িচংয়ে পূর্ব বিরোধের জের ধরে নারী সহ দুই জন কে কুপিয়ে জখম 

নিজস্ব প্রতিবেদক।। কুমিল্লার বুড়িচং উপজেলার খাড়া তাইয়া গাজী পুর গ্রামে পূর্ব বিরোধের জের ধরে আব্দুল কাদের জিলানীর নেতৃত্বে ৫-৬ জন দেশীয় অস্ত্র সশস্ত্র নিয়ে সন্ত্রাসী হামলা চালিয়ে নারী সহ দুই জন কে কুপিয়ে জখম করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার বিকালে। এঘটনায় ওই গ্রামের মোখলেছুর রহমান মোসলেমের ছেলে মোঃ শাহীন বাদী হয়ে বুড়িচং থানায় ৪ জনকে নামীয ৪-৫ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেছে।
আহত জেসমিন ও রবিউল জানান জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন এর খাড়াতাইয়া গাজীপুর গ্রামের রফিকুল ইসলাম এর ছেলে আব্দুল কাদের জিলানী প্রকাশ হোসেন আলী (৪০) পরিবারের সঙ্গে একই এলাকার মোখলেছুর রহমান মোসলেমের ছেলে মোঃ শাহীন (৪০) পারিবারিক বিষয় নিয়ে বিরোধের সৃষ্টি হয়। দুই পরিবারের মধ্যে বিরোধের জের ধরে ঝগড়া বিবাদ হয়। ওই গ্রামের সাহেব সরদার গন উভয় পরিবারের মাঝে ঘটা বিরোধ বিগত ৪ মাস পূর্বে দুই বার মিমাংসা করে দেয়া হয়। গত শনিবার বিকাল সাড়ে ৫টায় শাহীন মিয়ার ভাগিনা মোঃ রবিউল জানান সে সারাদিন রোজা রেখে টাক্টরে মাটি কাটার কাজ শেষে ইফতারের জন্য বাড়ি আসে। এ সময় আব্দুল কাদের জিলানী প্রকাশ হোসেন আলী (৪০) এর নেতৃত্বে ৪-৫ জন সন্ত্রাসী রবিউল এর উপর অতর্কিত ভাবে হামলা চালিয়ে তাদের ঘরের ভিতর নেয়ার চেষ্টা করে। রবিউলের আত্মচিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসে এবং তাকে বাচানোর চেষ্টা করে। এসময় জিলানী তার ভাই ইকবাল হোসেন সহ ৪-৫জন দেশীয় অস্ত্র সশস্ত্র নিয়ে সন্ত্রাসী হামলা চালিয়ে নারী সহ দুই জনের মাথায় কুপিয়ে জখম করেছে এবং শ্লীলতাহানি চেষ্টা করে। এছাড়া বাড়ি ঘর ভাংচুর করে ১৫-২০ হাজার টাকার ক্ষতি সাধিত করে। আহতরা হলো মোখলেছুর রহমান ওরফে মোছলেম জেসমিন আক্তার, মোঃ রবিউল। স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদিকে রবিউল আরে জানায় পূর্বের ঘটনার পর তারা পরিকল্পিত ভাবে আমাদের উপর হামলা করেছে।
এঘটনায় মোঃ শাহীন বাদী হয়ে ৪ জনকে নামীয এবং ৩-৪ জন কে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেছে। মামলা নং২২ তাং ১৭, ৪,২১ ইং।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com