বুধবার, ১৬ Jun ২০২১, ০৯:১৮ অপরাহ্ন

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ৯ ভেন্যু নির্ধারণ করল ভারত

যমুনা নিউজ বিডিঃ চলতি বছরের শেষের দিকে ভারতে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ-২০২১। শুরুতে এই বিশ্বকাপের জন্য ছয়টি ভেন্যু নির্ধারণের চিন্তাভাবনা করছিল ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই)। তবে শুক্রবার (১৬ এপ্রিল) এ সংক্রান্ত এক সভায় প্রাথমিকভাবে ৯টি ভেন্যু নির্ধারণ করেছে বিসিসিআই। সেগুলোকে প্রস্তুত করতেও বলা হয়েছে।

সভার সিদ্ধান্ত অনুযায়ী অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল হবে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। এ ছাড়া অন্যান্য ভেন্যুগুলোর মধ্যে আছে— মুম্বাই, নয়া দিল্লি, চেন্নাই, কলকাতা, বেঙ্গালুরু, হায়দরাবাদ, ধর্মশালা ও লক্ষ্মৌ।

এর মধ্যে চারটি ভেন্যু নতুন। যেখানে ২০১৬ বিশ্বকাপের কোনো ম্যাচ হয়নি। সেগুলো হলো আহমেদাবাদ, লক্ষ্মৌ, চেন্নাই ও হায়দরাবাদ।

এ বিষয়ে বিসিসিআইয়ের এক কর্মকর্তা বলেছেন, নয়টি ভেন্যুকে প্রস্তুত থাকতে বলা হয়েছে। মিটিংয়ে করোনা মহামারি পরিস্থিতি মাথায় রেখে সকলকে প্রস্তুতি নিতে বলা হয়েছে। আসলে এখনই তো আর বলা যাচ্ছে না যে অক্টোবর-নভেম্বর করোনা পরিস্থিতি ঠিক কোন অবস্থায় থাকবে। তবে তাই বলে প্রস্তুতি থেমে থাকতে পারে না। প্রস্তুতি চলবে।
তথ্য : হিন্দুস্তান টাইমস

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com