সোমবার, ২১ Jun ২০২১, ০৩:৪১ পূর্বাহ্ন

ঢাকা- ১৪ আসনে নৌকার প্রার্থী হতে চান ডিপজল

যমুনা নিউজ বিডিঃ ঢাকা – ১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক কয়েকদিন আগে মারা গেছেন। তার মৃত্যুতে এই আসনে উপনির্বাচনে নৌকার প্রার্থী হতে চান দর্শক জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। মনোয়ার হোসেন ডিপজল সদ্যপ্রয়াত সংসদ সদস্য আসমুল হক দুজন ছোটবেলার বন্ধু। তার অসমাপ্ত কাজগুলো করার জন্য এই শূন্য আসনে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন ডিপজল।

ডিপজল বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা যদি আমাকে ঢাকা-১৪ আসনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়ন প্রদান করেন, আমার এলাকার মানুষের সেবা করার সুযোগ দেন, তাহলে আমি নির্বাচনে প্রার্থী হতে আগ্রহী। আমি আমার সবকিছুর বিনিময়ে মানুষের সেবা করতে চাই। আমার বন্ধু আসলামুল হক অকালে না ফেরার দেশে চলে গেল, তার জন্য হলেও আমি মিরপুরের এই আসন থেকে নির্বাচন করতে চাই।’ এর আগেও এই আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র ক্রয় করেছিলেন ডিপজল। তখন আসলামুল হক নৌকার টিকিট পেয়েছিলেন।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্রের পর্দায় এ অভিনেতাকে নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই দেখা গেছে। তবে খল অভিনেতা হিসেবেই অধিক পরিচিত তিনি। সিনেমার মতো ব্যক্তি জীবনেও অভিজাত ডিপজল। ১৯৯৪ সালে ঢাকার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন তিনি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com