বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন

News Headline :
বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন কুয়েতের বিপক্ষে হারল বাংলাদেশ নন্দীগ্রামে এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত ইংলিশদের সামনে পাত্তাই পেল না বাংলাদেশ সৌদি খেজুর ও ভিয়েতনামের নারিকেল চাষে মিলবে ব্যাংক ঋণ সিরাজগঞ্জে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী কে কেন্দ্র করে বিএনপি-আ’লীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষ, আহত ২০ জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে ব্রাহ্মণপাড়ায় র‍্যালী ও আলোচনা সভা বগুড়ার ধুনটে সরকারি চাল বোঝাই ট্রাক জব্দ বগুড়ায় জমজম ড্রিংকিং ওয়াটারকে জরিমানা ১ লাখ টাকা নওগাঁর সাপাহার উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

জয়পুরহাটে ৩ ট্রাফিক পুলিশকে মারধর, আটক ৬

জয়পুরহাট প্রতিনিধি ঃ করোনা উর্ধ্বগতি ঠেকাতে সারাদেশের ন্যায় জয়পুরহাটে শুরু হয়েছে ৮ দিনের লকডাউন। এই লকডাউনে বিধিনিষেধ বাস্তবায়নের দায়িত্বে থাকা ৩ ট্রাফিক পুলিশকে মারধর করেছে স্থানীয় কয়েকজন যুবক। বৃহস্পতিবার (১৫এপ্রিল) সন্ধ্যা ৬ টার দিকে জয়পুরহাট শহরের বিআইডিসি মোড় এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় এখন পর্যন্ত ৬ জনকে আটক করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর জাহান জানান, করোনা উর্ধ্বগতি ঠেকাতে লকডাউনের দ্বিতীয় দিনে বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে ছিল পুলিশ। শহরের বিআইডিসি মোড়ে পুলিশের চেকপোস্টের সামনের রাস্তা দিয়ে আটককৃত সান্টু মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। সরকারি নির্দেশনা অমান্য, মুখে মাস্ক এবং মাথায় হেলমেট না থাকায় চেকপোস্টের দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশ আবুল কাসেম সরকার, তাকে মোটরসাইকেলের সঠিক কাগজপত্র দেখাতে বললেই সান্টুসহ স্থানীয় কয়েকজন যুবক ৩ ট্রাফিক পুলিশকে মারধর করে।

এ ঘটনায় ৩ ট্রাফিক পুলিশ আহত হয়। তাদের কে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে ব্যারাকে আছেন। আজ শুক্রবার সকালে ট্রাফিকের পক্ষ থেকে ১টি মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি।

আটককৃতরা হলেন, জয়পুরহাট পৌর এলাকার বুলুপাড়া মহল্লার ফকির মন্ডলের ছেলে সান্টু মন্ডল (৩৫), সাহেবপাড়া মহল্লার মোসলেম উদ্দিনের ছেলে চঞ্চল হোসেন (৩০), রুপনগর মহল্লার সোলায়মান আলীর ছেলে সাগর হোসেন (৩৫) গুলশানমোড় মহল্লার শফিকুল ইসলামের ছেলে আশিকুর রহমান (৩০), সাহেবপাড়া মহল্লার শহিদুল ইসলামের ছেলে শুভ (৩২) ও সোহাগ (৩০)।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com