বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন

দিনাজপুরে করোনা সংক্রমণ প্রতিরোধ সামগ্রী বিতরণ

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে অংকুর মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে করোনা সংক্রমণ প্রতিরোধে অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রয়োজনীয় স্বাস্থ্য ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল শহরের মুন্সিপাড়া তালপুকুর এলাকায় অংকুর মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে করোনা সংক্রমণ প্রতিরোধে অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য, ঔষুধসহ প্রয়োজনীয় স্বাস্থ্য ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য, ঔষুধসহ প্রয়োজনীয় স্বাস্থ্য ও খাদ্য সামগ্রী বিতরণকালে অংকুর মানব উন্নয়ন সংস্থার সভাপতি বিলকিস আরা বলেন, আসুন আমরা সকলেই স্বাস্থ্য বিধি মেনে চলি। সমাজের সকলেই যদি সচেতন হয় তাহলেই করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধ করা সম্ভব। করোনা সংক্রমণ যেভাবে দ্রুত বেড়ে চলেছে সরকারের একার পক্ষে এই ভাইরাস প্রতিরোধ করা সম্ভব নয়। আসুন আমরা নিজ পরিবার, সমাজ এবং দেশকে করোনার হাত থেকে রক্ষা করতে সচেতনতায় এগিয়ে আসি। আমাদের সকলকেই পরিস্কার পরিচ্ছন্ন থেকে সব সময় মাস্ক পরিধান করি। করোনার হাত থেকে রক্ষা পেতে মাস্ক পরিধান এর কোন বিকল্প নেই।
এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সুধীবৃন্দ। অসহায় দরিদ্র মানুষের মাঝে ঔষধ, হ্যান্ড সেনিটাইজার, মাস্ক, সাবান, স্যাভলন, খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com