মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন

বগুড়ায় চাকরির ১ম দিনেই বিদ্যুৎস্পৃষ্টে মারা গেলেন নৈশ্য প্রহরী

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায়  বিদ্যুৎতায়িত হয়ে এক নৈশপ্রহরীর মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি কাহালু উপজেলার মহেশপুর গ্রামের মৃত দমসের আলী সোনারের ছেলে আব্দুর রশিদ সোনার (৬৫)।  মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে বগুড়া শহরের জলেশ্বরীতলা এসসি লেন এলাকার (ইনডিপেনডেন্ট হাসপাতাল পাশে)  কমফোর্ট হাউজিংয়ের নির্মাণাধীন বহুতল ভবনে এ ঘটনা ঘটে।

নিহত রশিদ সংসারের অভাবের কারণে আজ প্রথম নাইট গার্ড হিসেবে কাজে যোগদান করেছিলেন। স্থানীয়র জানায়, মঙ্গলবার রাতে তারা নির্মাণাধীন ওই বিল্ডিং এর নিচে একটি ব্যক্তিকে পরে থাকতে দেখে।  ব্যক্তিটির হাত পোড়া ও পাশে বিদ্যুতের মিটার ও তার দেখে তারা অনুমান করে তিনি বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন। পরে পুলিশকে খবর দিলে সদর ফাঁড়ির টিম রশিদের লাশ উদ্ধার করে। 

ওই এলাকার স্থানীয় বাসিন্দা উজ্জল হোসেন জানান, কমফোর্ট হাউজিং কর্তৃপক্ষকে দীর্ঘদিন তাদের অরক্ষিত মিটার ও বৈদ্যুতিক তার সম্পর্কে জানানো হয়েছে তবে তারা সে বিষয়ে কোন পদক্ষেপ নেয়নি।  কমফোর্ট হাউজিংয়ের পরিচালক উজ্জল হোসেন জানান, জানতে পেরেছি মোবাইলে চার্জ দিতে গিয়ে বিদ্যুৎতায়িত হয়ে আমাদের নাইট গার্ড মারা গেছেন। আজ তিনি কাজে যোগদান করেছিলেন।  বগুড়া সদর ফাঁড়ি পুলিশ নিহতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করলেও পুরো বিষয়ে তাদের আনুষ্ঠানিক কোন বক্তব্য পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com