বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:০৯ পূর্বাহ্ন

লকডাউনে বগুড়ায় যেসব স্থানে বসবে বাজার

ষ্টাফ রিপোর্টারঃ ১৪ এপ্রিল থেকে বগুড়ার বাজারগুলেঅ স্থানান্তর করা হচ্ছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে ফতেহ আলী বাজার, রাজা বাজার, চাষী বাজার, রেলওয়ে বাজার, ও মাছের বাজার বসবে শহরের নবাববাড়ী রোড ও ডায়াবেটিকস হাসপাতালেল সামনের রাস্তায়। কালীতলা বাজার বসবে করোনেশন ইন্সটিটিউশন মাঠে, নামাজগড় বাজার বসবে কবরিস্থানের সামনের রাস্তায়, খান্দার বাজার বসবে স্টেডিয়ামের সামনের ফাঁকা রাস্তায়, সেউজগাড়ী কালঅর বাজার বসবে আমবাগানের মধ্যে, মাটিডালী বাজার বসবে মাটিডালী হাইস্কুলের মধ্যে এবং আজিজুল হক কলেজের পুরাকন ভবনের সামনের বাজার বসবে কলেজ মাঠে। লকডাউন চলঅকালে সকাল ৯ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে বাজার চলবে।
মঙ্গলবার বিকেলে বগুড়া জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে বাজার কমিটি ও ব্যবসায়ীদের সঙ্গে এক জরুরী বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।
জেলঅ প্রশাসক মো: জিয়াউল হকের সভাপতিত্বে সভায় পুলিশ সুপার আলী আশরাফ ভ‚ঞা বিপিএম (বার), এডিএম সালাউদ্দিন আহম্মেদ, অতিরিক্ত জেলঅ প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাছুম আলী বেগ, বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশাসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতা ও কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com