মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন

বগুড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ২৯টি মামলায় ৫৪ হাজার ৭০০ টাকা জরিমানা

ষ্টাফ রিপোর্টারঃ করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারের সিদ্ধান্ত অনুযায়ী সারাদেশের ন্যায় বগুড়াতেও প্রাণঘাতি এই ভাইরাস মোকাবেলায় সুনির্দিষ্টভাবে সরকার বিভিন্ন নির্দেশনা দিলেও তা পালনের ক্ষেত্রে পুরো জেলা জুড়েই সাধারণ মানুষের মাঝে দেখা দিয়েছে উদাসীনতা এবং অসচেতনতা যার লক্ষ্যে সক্রিয় ছিল ভ্রাম্যমান আদালতের অভিযান।

বগুড়া জেলা প্রশাসক মো. জিয়াউল হকের দিক-নির্দেশনায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এবং সরকারি নির্দেশ অমান্য করার অভিযোগে পৃথক পৃথক অভিযানে মোট ২৯ টি মামলায় জরিমানা আদায় করা হয়েছে প্রায় ৫৪ হাজার ৭০০টাকা। এছাড়াও যারা জরুরী প্রয়োজনে যারা বাহিরে ছিলেন তাদেরকে সচেতন করা হয়েছে মাস্কের সুষ্ঠু ব্যবহার নিশ্চিতের জন্যে।
বগুড়া জেলা প্রশাসক কার্যালয়ের জুডিশিয়াল মুন্সিখানার সহকারী কমিশনার এর প্রদানকৃত তথ্যমতে জানা যায়,শুক্রবার শুধুমাত্র জেলা প্রশাসকের কার্যালয়ের পৃথক ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২টি মামলায় শহরের বিভিন্ন স্থানে জরিমানা করা হয়েছে ৪৮ হাজার ৪’শ টাকা।

এদিকে ভ্রাম্যমান আদালতের অভিযানে  আদমদীঘি তে ৯টি মামলায় উপজেলার বিভিন্ন স্থানে অভিযান করে ৩ হাজার ৯০০’শ টাকা, দুপচাঁচিয়ায় ৪টি মামলায়  ৮’শ টাকা, শেরপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার অভিযানে ৪টি মামলায় ১ হাজার ৬’শ জরিমানা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com