শুক্রবার, ১৮ Jun ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন

ফতুল্লায় উদ্ধার ৪০ মণ জাটকা এতিমখানায় বিতরণ

যমুনা নিউজ বিডিঃ নারায়ণগঞ্জ জেলা সদরের ফতুল্লা লঞ্চ ঘাট এলাকা অভিযান চালিয়ে ৪০ মণ জাটকা উদ্ধার করেছে কোস্টগার্ড। এ সময় একটি স্পিড বোটসহ তিনজনকে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় কোস্টগার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

এর আগে বুধবার  এ অভিযান চালায় কোস্টগার্ড পাগলা স্টেশনের সদস্যরা। আটককৃতরা হলেন, শরীয়তপুর জেলার জাজিরা থানার সাকোর হাওলাদার কান্দি গ্রামের খলিল হাওলাদারের ছেলে উজ্জ্বল মিয়া (৩৩), শরীয়তপুর জেলার সখিপুর থানা নরসিংদীপুর গ্রামের নুরমিয়া শিকদারের ছেলে আজমান শিকদার (৩৫) এবং শরীয়তপুর জেলার সখিপুর থানার নরসিংদীপুর গ্রামের নুরমিয়া শিকদারের ছেলে শাহিন শিকদার (৩০)। তবে তিনজনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পাঁচ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেয়া হয়। আটক স্পিড বোর্ড নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত কোস্টগার্ডের হেফাজতে রাখার জন্য বলা হয়েছে। পরে জাটকাগুলো স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি স্পিড বোটকে সন্দেহজনক মনে হলে তাতে তল্লাশি করে আনুমানিক ১৬০০ কেজি (৪০ মণ) জাটকাসহ ৩ জনকে আটক করা হয়।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com