শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন

News Headline :
সিরাজগঞ্জ চৌহালী উপজেলায় যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ-০১ নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী চরকার আদিজন্ম ভারত, ইউরোপের শিল্পে যেভাবে জনপ্রিয় হলো রাজবাড়ীতে অস্ত্র ও গুলি সহ দুই সন্ত্রাসী গ্রেফতার আফগানিস্তানে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৬০, নিখোঁজ ১৫০ পরিদর্শন ও নিরীক্ষা বিভাগের ডিডিকে পবিত্রতা অনুশীলনের জন্য এমওই প্রদান আর্মেনিয়া-আজারবাইজান সীমান্তে ফের সংঘাত, নিহত ৩ আর্মেনীয় সেনা ৫ আগস্টের পরও বিধিনিষেধ বহালের সুপারিশ স্বাস্থ্য অধিদফতরের গোবিন্দগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত টেকনাফে ১ হাজার ইয়াবাসহ মাদক কারবারি আটক

বগুড়ায় আসক ফাউন্ডেশনের মাস্ক ও সাবান বিতরণ

ষ্টাফ রিপোর্টারঃ বৈশ্বিক করোনা পরিস্থিতি ‘আজ সারা দুনিয়ায় বেড়েই চলছে। করোনাভাইরাস তার ধরন পরিবর্তন করে শক্তিশালী রূপ নিয়েছে। সংক্রমণের দ্বিতীয় ঢেউ রোধে বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

করোনা মোকাবলোয় সরকার মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে আবার কঠোর হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। দেশের জনগণের স্বার্থে প্রধানমন্ত্রী করোনা সংক্রমনরোধে মাস্ক পরা, হ্যান্ডস্যানিটাইজার ব্যবহার করা, সাবান দিয়ে হাত ধোয়া, সামাজিক দুরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য নির্দেশনা দিয়েছেন।
তারই ধারাবাহিকতায় করোনা মোকাবেলায় বগুড়ায় সাধারণ জনগন ও পথচারীদের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করেছে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন রাজশাহী বিভাগীয় স্পেশাল কমিটির নেতারা।  বুধবার দুপুরের শহরতলী মাটিডালি এলাকায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তারা এই কর্মসূচি পালন করে।

এতে উপস্থিত ছিলেন (আসক) ফাউন্ডেশন রাজশাহী বিভাগীয় স্পেশাল কমিটির সভাপতি ও বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোছা.স্বপ্না চৌধুরী, সংগঠনের উপদেষ্টা মোস্তফা, সহ-সভাপতি প্রফেসর মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক আনিছুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সাবিয়া সাবরিন পিংকি, সাংগঠনিক সম্পাদক পাপ্পি, দপ্তর সম্পাদক সাহারা, আইন সম্পাদক লাকী আক্তার, মহিলা বিষয়ক সম্পাদক আফরোজা প্রমুখ।
এসময় এই এলাকার সাধারণ জনগন ও পথচারীদের মাঝে ৬০০ মাস্ক ও ২০০ সাবান বিতরণ করা হয়।
বিতরণকালে সংগঠনের সভাপতি স্বপ্না চৌধুরী বলেন, করোনা সংক্রমনরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন। তাই আমরা সবাই ভালো থাকতে সরকারি নির্দেশনা মেনে চলবো। এই সময়ে সরকারের পাশাপাশি সামাজিক ও রাজনৈতিক সংগঠনসহ সকল পেশাজীবী সংগঠনগুলোকে করোনারোধে কাজ করতে এগিয়ে আসতে হবে। তাই আসুন আমরা সবাই করোনার হাত থেকে রক্ষা পেতে সচেতন হই এবং সবসময় মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার ব্যবহার করি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com