সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৮ অপরাহ্ন

বগুড়ায় দোকানপাট খোলার দাবিতে ব্যবসায়ীদের বিক্ষোভ-মানববন্ধন

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় দোকানপাট খোলার দাবিতে রাস্তায় ব্যবসায়ীরা বগুড়ায় দোকানপাট খোলার দাবিতে রাস্তায় নামতে শুরু করেছে ব্যবসায়ীরা। এরই অংশ হিসেবে ইলেকট্রনিক ইলেকট্রিক নিউ মার্কেট ব্যবসায়ী রানা প্লাজা সহ বগুড়ার সকল ব্যবসায়ীরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে।

বুধবার (৭ এপ্রিল) বেলা ১১ টায় শহরের সাতমাথা চত্বরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধ করেন তারা।

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকারের জারি করা বিধিনিষেধ অনুযায়ী জরুরী সেবা ছাড়া অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সোমবার (৫ এপ্রিল) থেকে এই সিদ্ধান্ত কার্যকর হয়েছে।

সরকারি সিদ্ধান্তের প্রথম দিনেই বগুড়ার শহরের রানার প্লাজা মার্কেটের কর্মচারীরা তাদের ব্যবসা প্রতিষ্ঠান খুলে রাখার দাবীতে মানববন্ধন করেছে।

মঙ্গলবার ইলেকট্রিক ব্যবসায়ীরা রাস্তায় নামেন। তারা স্বাস্থ্যবিধি মেনে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান খুলে রাখার দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে।

মানববন্ধনে ব্যবসায়ীরা বলেন, রমজান মাসের আগে এভাবে তাদের দোকানপাট বন্ধ রাখা হলে ব্যবসায়ীরা পথে বসবেন। এমনিতেই গত বছরের ক্ষতি এখনও পুষিয়ে নিতে পারেননি। এ কারণে তারা স্বাস্থ্যবিধি মেনে সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত দোকান পাট খোলার দাবী জানাচ্ছেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com