শুক্রবার, ১৪ মে ২০২১, ০৭:৫১ পূর্বাহ্ন

মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা তদন্তে নির্দেশ

যমুনা নিউজ বিডিঃ রাজধানীর বায়তুল মোকাররমে সংঘর্ষের ঘটনায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে দায়ের করা মামলা তদন্তের নির্দেশ দিয়েছে আদালত।

মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডলের আদালত এ নির্দেশ দেন। এদিন আদলত মামলার এজাহার গ্রহণ করে আগামী ২৭ শে মে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য তারিখ ধার্য করেন।

মামুনুল হক ছাড়াও এ মামলার অন্য আসামীরা হলেন, হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা জুনায়েদ আল হাবিব, যুগ্ম মহাসচিব মাওলানা লোকমান হাকিম, যুগ্ম মহাসচিব নাসির উদ্দিন মনির, নায়েবে আমির মাওলানা বাহাউদ্দিন জাকারিয়া, মাওলানা নুরুল ইসলাম জেহাদী, নায়েবে আমির ও ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি মাওলানা সাজেদুর রহমান, লালবাগের মাওলনা হাবিবুর রহমান, মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী, মাওলানা জসিম উদ্দিন, মাওলানা মাসুদুল করিম, মুফতি মনির হোসেন কাসেমী, মাওলানা জাকারিয়া নোমান ফয়েজী, মাওলানা ফয়সাল আহমেদ, মাওলানা মুশতাকুন্নবী, মাওলানা হাফেজ মোহাম্মদ জোবায়ের, মাওলানা হাফেজ মোহাম্মদ তৈয়ব।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের মতিঝিল জোনের সহকারী কমিশনার জাহিদুল ইসলাম গণমাধ্যমকে জানান, মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। পুরান ঢাকার বাসিন্দা আরিফ-উজ-জামান বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। এ মামলার অজ্ঞাতনামা আসামির সংখ্যা দুই থেকে তিন হাজার। আসামিদের শনাক্ত ও গ্রেপ্তারে অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com