বুধবার, ২৩ Jun ২০২১, ০৩:৩৪ অপরাহ্ন

বগুড়ায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া সরকারি আজিজুল হক কলেজ ক্যাম্পাসে বিজ্ঞান ভবনের পাশদিয়ে যাওয়া ঢালাই রাস্তাটি রাতের আধারে ভয়ংকর রুপ নিচ্ছে।
রবিবার রাত ৯ টার দিকে ওই রাস্তায় বিশু মিয়া (৩২) নামে এক সাবেক শিক্ষার্থী ছুরিকাঘাতে নিহত হয়েছেন।
নিহত বিশু শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের মৃত জাহিদুল ইসলামের ছেলে। তিনি আজিজুল হক কলেজে ২০১৬-১৭ বর্ষের একাউন্টিং বিভাগ থেকে মাস্টার্স পাশ করেছেন। খবর পেয়ে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ, সদর থানার ওসি সেলিম রেজা ও ডিবির ওসি আব্দুর রাজ্জাক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নিহতের ছোট বোন জাহানারা খাতুন জানান, তার ভাই বাড়ি থেকে ৪ হাজার টাকা নিয়ে তার ছাত্রবাসের এসেছিল। তিনি শহরের জামিলগর এলাকায় একটি ছাত্রাবাসে থাকতেন এবং চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।

নিহতের বোন আরও জানান, রাত সাড়ে ৮টার দিকে তার ভাইয়ের সাথে মোবাইলে সর্বশেষ কথা হয়। এসময় তার ভাই তাকে জানায়, সে মুন হলের সামনে আছে । ছাত্রাবাসে যেয়ে তাকে মোবাইলে কল করে জানাবে।
স্থানীয়দের অনেকেই জানায়, এই রাস্তায় অনেক রাত পর্যন্ত আড্ডা দেয়া হয়।

জহুরুল নগর এলাকার ব্যবসায়ী আব্দুস সামাদ জানান, তার এলাকার এক ছেলে দৌড়ে গিয়ে তাকে জানায়, কলেজের মধ্যে এক যুবক রক্তাক্ত অবস্থায় পরে আছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যেয়ে তিনি উপশহর পুলিশ ফাঁড়িকে খবর দেয়।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, আমরা বিভিন্ন আলামত দেখে তদন্ত পূর্বক রহস্য উদঘাটনের চেষ্টা করছি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com