শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৭:১২ অপরাহ্ন

গোপালগঞ্জে অস্ত্র, টাকা, মোবাইল ও মাইক্রোবাসসহ চার ডাকাত গ্রেফতার

যমুনা নিউজ বিডিঃ গোপালগঞ্জে অভিযান চালিয়ে ডাকাতির কাজে ব্যবহারিত বিভিন্ন অস্ত্র ও ডাকাতি করা টাকা, মোবাইল এবং একটি মাইক্রোবাসসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩১ মার্চ) রাতে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুরে সেতুর উপর থেকে এদেরকে গ্রেফতার করা হয়।

গোপালগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন আজ বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো, বরগুনা জেলার তালতলী থানার বেতিপাড়া গ্রামের কাদের প্যাদার ছেলে একিন ওরফে সুমন প্যাদা (২৮), একই জেলার একই থানার ঠংপাড়া গ্রামের দেনছেড় আলী হাওলাদারের ছেলে নুর মোহাম্মদ (২৮), একই জেলার সদর থানার দক্ষিন আগাপদ্মা ডিকেপি রোড গ্রামের ওয়াজেদ খানের ছেলে জাহাঙ্গীর খান (৪৫) এবং একই থানার শিয়ালিয়া গ্রামের মৃত নুরুল ইসলাম সিকদারের ছেলে মো: সেলিম (৩৫)।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার জানান, মহাসড়কে ডাকাতি করা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার হরিদাসপুরে সেতুর উপর অভিযান চালানো হয়।

এসময় ডাকাতির কাজে ব্যবহারিত একটি মাইক্রোবাস থেকে একিন ওরফে সুমন প্যাদা, জাহাঙ্গীর খান, নুর মোহাম্মদ ও মো: সেলিম নামে চার ডাকাতকে গ্রেফতার করা হয়। পরে মাইক্রোবাস ও এদের কাছ থেকে দেশীয় বিভিন্ন অস্ত্র, ডাকাতি করা টাকা ও মোবাইল উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, সংঘবদ্ধ এ ডাকাত দল দীর্ঘদিন ধরে ঢাকা-খুলনা মহাসড়ক এবং ডিবি পুলিশের পরিচয় দিয়ে রাস্তায় ফাঁকা জায়গাতে লোকজনের কাছ থেকে টাকা-পয়সা ডাকাতি করে আসছিল। এদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় খুন, ডাকাতিসহ একাধিক অপরাধমূলক কাজ করার অভিযোগ রয়েছে। গোপালগঞ্জ সদর থানায় তাদের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com