বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন

News Headline :
যুক্তরাষ্ট্রের এফ-৩৫ যুদ্ধবিমান দুর্ঘটনায় ৭ নাবিক আহত বগুড়ায় ছাত্রদলের সাথে ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া বগুড়া জাতীয় শ্রমিক লীগের পূর্বের কমিটি বহালের নির্দেশ দক্ষিণ চীন সাগরে মার্কিন রণতরীতে এফ-৩৫ যুদ্ধবিমান বিধ্বস্ত শেখ হাসিনা করোনাকালেও এদেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন- শফিক সিরাজগঞ্জে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত না করে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা নেওয়ার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বগুড়ার ডিসি কার্যালয়ে সোনালী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন করোনায় আরও ১৮ মৃত্যু, শনাক্ত ১৬,০৩৩ যুদ্ধের দামামা, সামরিক শক্তি বাড়াচ্ছে ন্যাটো চিকেন সাসলিক তৈরির রেসিপি

বগুড়া সোনাতলায় নগদ টাকাসহ ৬ জন জুয়াড়ি আটক

সোনাতলা প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলা উপজেলায় নগদ টাকাসহ ৬ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার কাচারী বাজার এলাকার তেকানী গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বুধবার আসামীদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আটক হওয়া ওই ৬ ব্যক্তি হল- সোনাতলা উপজেলার পূর্ব তেকানীর মৃত মোসলেম উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৪০), মৃত সিদ্দিক হোসেন আকন্দের ছেলে জাহিদুল ইসলাম (৫০), মৃত মনছুর আলী ব্যাপারীর ছেলে আসলাম ব্যাপারী (৪৫) ও মৃত রমান আলীর ছেলে মোখছেদ আলী (৪৭), পূর্ব তেকানী আবদারবাদের মৃত দুইমুদ্দিনের ছেলে শাহার আলী (৫৬) ও মৃত ইংরেজ ব্যাপারীর ছেলে গাদলু ব্যাপারী (৪৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি টিম মঙ্গলবার সোনাতলার কাচারী বাজারের তেকানী গ্রামে অভিযান পরিচালনা করে। অভিযানকালে ১২ হাজার ৭৬০ টাকাসহ ওই ৬ জুয়াড়িকে আটক করা হয়।

সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজা জানান, মামলা দায়েরের পর বুধবার আসামীদের আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com