সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৪০ পূর্বাহ্ন

নওগাঁয় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশের পৃথক ২ মামলা : আটক ১৪

যমুনা নিউজ বিডিঃ নওগাঁয় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে পৃথক ২ টি মামলা করেছে পুলিশ।বুধবার (৩১ মার্চ) নওগাঁ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান বাদী হয়ে মামলা ২ দায়ের করেন।
মামলায় আসামিদের মধ্যে- জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এ্যাড. এ জেড রফিকুল ইসলাম ও মহাদেবপুর থানা বিএনপির সাবেক সভাপতি রবিউল ইসলাম বুলেটসহ ১৪ জন আটক রয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, সরকারি কাজে বাধা দেয়া ও পুলিশকে মারধরের অভিযোগে ৪৩ জনসহ অজ্ঞাত আরও বেশ কয়েকজন এবং অপর একটি মামলায় সরকারি সম্পত্তিসহ জানমালের নিরাপত্তা বিঘ্নিত করায় সন্ত্রাসবিরোধী আইনে ৪৩ জনসহ অজ্ঞাত আরও বেশ কয়েকজনের বিরুদ্ধে মামলা হয়েছে। তবে অজ্ঞাত কতজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে তা জানানো হয়নি।
নওগাঁ সদর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন, পুলিশ বাদী হয়ে বুধবার পৃথক দুটি মামলা করে। মামলার পর দুপুরে গ্রেফতার আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, পুলিশের গুলিতে হেফাজত কর্মীদের নিহতের ঘটনার প্রতিবাদে মঙ্গলবার (৩০ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে বিএনপির দলীয় কার্যালয় শহরের কেডির মোড়ে বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ তাতে বাধা দেয়। এ সময় পুলিশের সঙ্গে ধস্তাধস্তির এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট ছোড়ে। বিক্ষোভকারীরাও পুলিশ সদস্যদের লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ে। এ ঘটনায় পুলিশসহ অর্ধশতাধিক বিএনপি নেতাকর্মী আহত হয়েছেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com