শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৭ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও গুলিসহ যুবক গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় অভিযান পরিচালনা করে বিদেশী পিস্তল, ম্যাগজিন ও গুলি জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। মঙ্গলবার রাতে এসব অস্ত্র ও গুলিসহ এক যুবককে গ্রেফতার করে র‌্যাব-৫। র‌্যাবের দাবী গ্রেফতার যুবক একজন শীর্ষ অস্ত্র ব্যবসায়ী।

গ্রেফতারকৃত যুবক রাজশাহী জেলার তানোর উপজেলার দোগাছা হাপানিয়া গ্রামের বিশু ও মৃত আম্বিয়া খাতুনের ছেলে কাজল (১৯)।
এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, জেলার শিবগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকার কতিপয় অবৈধ অস্ত্র ব্যবসায়ী পার্শ্ববর্তী দেশ ভারত হতে বিপুল পরিমান অস্ত্র চোরাচালানের মাধ্যমে বাংলাদেশে এনে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করবে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চককিত্তি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের লহালামারী গ্রামে বাসুদেব ঘোষের বাড়ীর সামনে পাকা রাস্তার ওপর র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল সোমবার দিবাগত গভীর রাত মঙ্গলবার রাত দেড়টায় অভিযান পরিচালনা করে।

এ সময় কাজলকে ২টি ৭.৬৫ মি.মি. বিদেশী পিস্তল, ৪টি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী কাজল দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান সহকারী পরিচালক।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com