রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন

মিরসরাইয়ে হিন্দু বাড়িতে অগ্নিকান্ডের ঘটনায় মামলা

যমুনা নিউজ বিডিঃ চট্টগ্রামের মিরসরাইতে রহস্যজনক অগ্নিকান্ডে ৬ হিন্দু পরিবারের বসতি পুড়ে যাওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের করেছে ক্ষতিগ্রস্থরা।  
 
আজ সোমবার বেলা ১১টার দিকে ক্ষতিগ্রস্থ ৬ পরিবারের পক্ষ থেকে জয় দেব শীল বাদি হয়ে মিরসরাই থানায় মামলাটি দায়ের করেন। মামলার বিবরণে পূর্ব শত্রুতা ও হুমকির বিষয়টি প্রাধান্য দেওয়া হয়েছে। তবে সন্দেহজনক কারো নাম প্রকাশ করা হয়নি।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজিবুর রহমান জানান, সোমবার ১১টার দিকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর পক্ষে জয় দেব শীল অজ্ঞাত নামা আসামী করে একটি মামলা দায়ের করেন। তারা সন্দেহজনক কারো নাম প্রকাশ করছেন না। তবে অগ্নিকান্ডের কিছু অসংঘতির প্রশ্ন আমাদের মনে ঘুরছে। ওই প্রশ্নগুলোর উত্তর পেলেই রহস্য উদঘাটন করা যাবে। এ ঘটনায় পরিবারের ভেতর কেউ জড়িত আছে কিনা তাও জানা যাবে।   এদিকে মামলার বাদী জয়দেব শীলের ব্যক্তিগত মোবাইল ফোনে একাধিকবার ফোন করেও সংযোগ স্থাপন করা সম্ভব হয়নি। উল্লেখ্য, গত শনিবার (২৭ মার্চ) দিবাগত রাত পৌনে ২টার নাগাদ উপজেলার মায়ানী ইউনিয়নের পূর্ব মায়ানী গ্রামের মনু ভূঁইয়া পাড়ার শীল বাড়িতে অগ্নিকান্ডের ঘটনায় ৬টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। ঘটনার রাতে ও রবিবার সকালে ঘটনাস্থলে পরিদর্শণ করেন চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) লাবিব আব্দুল্লাহ, মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সুবল চাকমা ও মিরসরাই থানার ওসি মজিবুর রহমান।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com